আর্কাইভ থেকে বাংলাদেশ

আবারও বিয়ে করেছেন এস আই টুটুল

আবারও বিয়ে করেছেন এস আই টুটুল

দ্বিতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক, সুরকার, গীতিকার ও অভিনয়শিল্পী এস আই টুটুল। কনে যুক্তরাষ্ট্র প্রবাসী শারমিন সিরাজ সোনিয়া। সম্প্রতি তাদের আকদ সম্পন্ন হয়েছে।

বিয়ের খবরটি প্রকাশ্যে এনেছেন টুটুলের ঘনিষ্ঠজন, গণমাধ্যমকর্মী তানভীর তারেক। 

দেশের শোবিজ জগতের সফল ও জনপ্রিয় দম্পতি ছিলেন এস আই টুটুল ও তানিয়া আহমেদ। একজন গানের ভুবনে নিজেকে মেলে ধরেছেন তো অন্যজন অভিনয় ও নির্মাণে নিজেকে মেলে ধরেছেন। ১৯৯৯ সালে বিয়ের পর থেকে সুখেই সংসার করে যাচ্ছিলেন তারা। তবে নতুন খবর হলো, তারা গেলো ৫ বছর আলাদা থেকেছেন। এক বছর আগে তানিয়ার সঙ্গে বিচ্ছেদ হয় টুটুলের।

এ বিচ্ছেদের ধাক্কা সামলাতেই যেন নতুন সংসারও পাতলেন টুটুল। জানা যায়, নিউ ইয়র্কে কনসার্টসহ নানা কাজেই টুটুলের যাতায়াত। সেখানে সোনিয়ার সঙ্গে পরিচয় হয় তার। এরপর বিয়ের সিদ্ধান্ত নেন তারা। গেলো ৪ জুলাই বিয়ে করেছেন টুটুল-সোনিয়া। 

শারমিনা সিরাজ সোনিয়া দেশের বেশ কিছু টিভি অনুষ্ঠান সঞ্চালনা করেছেন। তারপর আমেরিকায় গিয়ে স্থায়ী হলে উপস্থাপনার পাশাপাশি সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত হন তিনি। টুটুলের মতো সোনিয়ারও এটি দ্বিতীয় বিয়ে।

উল্লেখ্য, এস আই টুটুল সংগীত জগতের একটি উজ্জ্বল নাম। বিখ্যাত ব্যান্ড ‘এলআরবি’র সদস্য ছিলেন তিনি। এছাড়া নিজেও ‘ধ্রুবতারা’ নামে একটি ব্যান্ডের মাধ্যমে গান করেছেন। পাশাপাশি অডিও এবং সিনেমার গানে অসামান্য সাফল্য পেয়েছেন। সর্বশেষ গেলো জানুয়ারিতে টুটুলের কণ্ঠে ‘এমনই এক ধাঁধা’ নামের একটি গান প্রকাশিত হয়েছে। 

অন্যদিকে তানিয়া আহমেদ মডেলিং, উপস্থাপনা, অভিনয় ও পরিচালনায় নিজের মেধার স্বাক্ষর রেখেছেন। নব্বই দশক থেকে এখনো পর্যন্ত শোবিজে সরব রয়েছেন তিনি। 

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন আবারও | বিয়ে | করেছেন | এস | আই | টুটুল