আর্কাইভ থেকে বাংলাদেশ

এবার 'ভাতের হোটেল' খুলবেন শুভশ্রী!

এবার 'ভাতের হোটেল' খুলবেন শুভশ্রী!

কে বলে শুভশ্রী গঙ্গোপাধ্যায় রাঁধতে জানেন না? তার বহুতলের আবাসনে এক বার উঁকি দিয়ে দেখুন! আনাজ কাটা থেকে বাটনা বাটা, সব একা হাতেই করছেন। সে সব পর্ব মিটলে কোমর বেঁধে রাঁধছেনও। কিছু দিন আগেই ক্যান্টিন সামলেছেন। পরশু দিন থেকে নাকি 'ভাতের হোটেল' খুলবেন! জানালেন অভিনেত্রী নিজেই।

গণমাধ্যমকে এ গুঞ্জনে সিলমোহর দিয়েছেন শুভশ্রী ওরফে ‘ইন্দুবালা’। তিনি বলেন, পরশু থেকে দেবালয় ভট্টাচার্যের নতুন সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর শ্যুট শুরু হবে। সেখানেই আমি রাঁধব, বাড়ব। নিজের হাতে সব করব। সব যাতে নিখুঁত দেখায়, তারই অভ্যাস চলছে।

শুভশ্রীর কথা উঠতে প্রশংসায় পঞ্চমুখ পরিচালক দেবালয়। তার কথায়, শুভ ম্যাজিক জানে। আভিজাত্য আর জৌলুস ওর চেহারায় মিলেমিশে একাকার। ইতোমধ্যেই ‘ইন্দুবালা’ হয়ে উঠতে সোহিনী সেনগুপ্তের কাছে মহড়া নিচ্ছে। পর্দায় ওর ১৬ থেকে ৭৫ বছর বয়স দেখানো হবে। ১৬ বছরের ইন্দু হবেন পারিজাত চৌধুরী। ২৫ থেকে ৭৫ পর্যন্ত শুভশ্রী স্বমহিমায়! পর্দায় দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গের মেয়ে পরে পশ্চিমবঙ্গের বাসিন্দা। সংসার, সন্তানপালনের জন্যই ভাতের হোটেল খুলবে।

পরিচালকের দাবি, কল্লোল লাহিড়ীর জনপ্রিয় উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এই সিরিজের কেন্দ্রে। আটটি পর্বের পরতে পরতে থাকবে দুই বাংলার চালচিত্র। আর প্রচুর রান্নাবান্না। সঙ্গে ইন্দুর অতীত স্মৃতি। সিরিজের বেশির ভাগ শ্যুট হবে কলকাতায়। কিছুটা অংশ ধরা হবে বাংলাদেশে।

এ সম্পর্কিত আরও পড়ুন এবার | ভাতের | হোটেল | খুলবেন | শুভশ্রী