আর্কাইভ থেকে বাংলাদেশ

স্বেচ্ছাসেবক দলের কর্মী নিহতের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ

স্বেচ্ছাসেবক দলের কর্মী নিহতের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ

সারাদেশে লোডশেডিং ও জালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে ভোলায় প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়। সেই সমাবেশে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের সদস্যকে হত্যার প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবদল।

আজ বুধবার (৩ আগস্ট) দুপুরে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে জেলা যুবদল এ কর্মসুচির আয়োজন করে। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি রাগিব হাসান চৌধুরী।

দুপুর ১ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল ডাচবেকারী মোড়ে গেলে পুলিশি বাঁধা দেয়। বিক্ষোভ মিছিলটি পুনরায় দলীয় কার্যালয়ের সামনে আসে। সেখানেই নেতাকর্মীরা সমবেত হয়ে বিক্ষোভ সমাবেশ করেন। সকাল ১১ টার দিকে যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা শহরের সার্কুলার রোড়ে অবস্থিত জেলা কার্যালয়ের সামনে সমবেত হন।

এসময় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক আমিনুল, বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিছুজ্জামান খান, শহর বিএনপির সভাপতি শহিদুজ্জামান শহীদ, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আবু বক্কর ও সাধারণ সম্পাদক শাহশালাল সরকার, সাধারন সম্পাদক তারেকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, সরকার বিরোধীদলের নেতাকর্মীদের হত্যায় পুলিশকে ব্যবহার করছে।  সরকারকে হুঁশিয়ারি দিয়ে  বলেন, নির্যাতন, হত্যা, হামলা মামলা দিয়ে যুবদলের নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। আগামী দিনে প্রতিটি হত্যার বিচার করবে এ দেশের সাধারণ জনগণ। সমাবেশ থেকে ভোলায় জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম এর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোড় দাবি জানানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন স্বেচ্ছাসেবক | দলের | কর্মী | নিহতের | প্রতিবাদে | গাইবান্ধায় | বিক্ষোভ