আর্কাইভ থেকে বাংলাদেশ

বাঁচা-মরার লড়াইয়ে আজ বাংলাদেশ- শ্রীলঙ্কা

বাঁচা-মরার লড়াইয়ে আজ বাংলাদেশ- শ্রীলঙ্কা

এশিয়া কাপে আফগানিস্তানের সঙ্গে ছিল বাংলাদেশ ও শ্রীলঙ্কার প্রথম ম্যাচ। যেখানে টাইগাররা ও লঙ্কানরা নাস্তানাবুদ হয়েছে আফগানিস্তানের কাছে। এতে টি২০ এশিয়া কাপের সুপার-ফোরে উঠতে গ্রুপ পর্বের শেষ ম্যাচটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। ‘ডু অর ডাই’ ম্যাচ হতে চলেছে আজ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে দুই দলের জন্য মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচ। এ লড়াইয়ে হারলেই বিদায় নিতে হবে একটি দলকে। সুপার ফোরে জায়গা করে নিতে হলে বাংলাদেশের সামনে এই ম্যাচ জেতা ছাড়া বিকল্প কোনো উপায় নেই।

লঙ্কানদের বিপক্ষে হেরে গেলেই এশিয়া কাপের মিশন আজই থেমে যাবে বাংলাদেশের জন্য। অন্যদিকে শ্রীলঙ্কাও যদি টাইগারদের কাছে হেরে যায় তবে স্বাগতিক হয়েও গ্রুপ পর্বেই থামতে হবে দাসুন শানাকাদের। শ্রীলঙ্কার বোলিং আক্রমণের চেয়ে ব্যাটিং অর্ডার বিপজ্জনক হতে পারে বাংলাদেশের জন্য। সুপার ফোরে উঠতে হলে ব্যাটিং-বোলিং দুই বিভাগেই সেরা নৈপুণ্য দেখাতে হবে লাল-সবুজ জার্সিধারীদের।

বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল জিটিভি এবং নাগরিক টিভি থেকে দেখা যাবে ম্যাচটি। এ ছাড়াও ডিজিটাল মাধ্যম র‍্যাবিটহোলবিডিতে সাবস্ক্রিপশন কিনে দেখা যাবে ম্যাচটি। ভারতীয় স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টস ওয়ানেও সরাসরি দেখা যাবে ম্যাচটি।

কেএস 

এ সম্পর্কিত আরও পড়ুন বাঁচামরার | লড়াইয়ে | আজ | বাংলাদেশ | শ্রীলঙ্কা