বিনোদন

৫০০ ফুট দৈর্ঘ্যের পোশাক পরে আবারও ভাইরাল কেটি পেরি

৫০০ ফুট দৈর্ঘ্যের পোশাক পরে আবারও ভাইরাল কেটি পেরি
মঙ্গলবার ফ্যাশন উইকের জন্য প্যারিসের ভেন্ডোমে আসা পাপারাজ্জিদের ছবি তুলেছেন এই সংগীতশিল্পী। তিনি তার গাড়ি থেকে নেমেছিলেন, চিৎকার করা ভক্তদের মধ্যে, একটি লাল মিনি পোশাক পরেছিলেন যা তার নতুন একক ওম্যানস ওয়ার্ল্ডের গানের কথা সমেত ৫০০ ফুট ঝালর যুক্ত। কেটি পেরি তার আসন্ন কামব্যাক সিঙ্গল, ওম্যানস ওয়ার্ল্ডের প্রচারের জন্য বালেন্সিয়াগার ডিজাইন করা একটি লাল মখমলের মিনি পোশাক পরেছিলেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, চোখ ধাঁধানো পোশাক পরে একটি লিমুজিন থেকে বেরিয়ে আসছেন তিনি। গায়িকা তার ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন এবং অনুষ্ঠানস্থলে প্রবেশের সময় তিনি ৫০০ ফুটের বিশাল ট্রেনের ব্যবস্থা করেন যাতে লোকেরা এতে প্রদর্শিত গানের কথা দেখতে পারে।
 
View this post on Instagram
 

A post shared by Crazy for couture (@crazyforcouture)

বালেনসিয়াগা থেকে কেটির লাল মখমলের মিনি পোশাকটিতে একটি এক-কাঁধের নেকলাইন, একটি পূর্ণ দৈর্ঘ্যের হাতা, একটি চিত্র-ভাস্কর্য সিলুয়েট, সংগ্রহ করা নকশা, কাঁধের সাথে সংযুক্ত একটি মেঝে-দৈর্ঘ্যের কেপ এবং এনসেম্বলের হেমের সাথে সংযুক্ত একটি লিরিক-সূচিকর্মযুক্ত ট্রেন রয়েছে। গায়িকা নিখুঁত কালো স্টকিংস, কালো পাম্প এবং সিলভার হুপ কানের দুলের সাথে তার বডিকন চেহারাটি জুড়েছিলেন। অবশেষে, কেটি গ্ল্যাম পিকগুলি গোল করার জন্য কালো আইলাইনার, মাস্কারা-সজ্জিত ল্যাশ, গাঢ় ভ্রু, ন্যুড গোলাপী ঠোঁটের ছায়া এবং গালে রুজ বেছে নিয়েছিলেন। সে তার রেশমী, লম্বা চুলগুলি মাঝখানে একটি বিভাজনে আলগা করে রেখেছিল এবং প্রান্তগুলি নরম তরঙ্গগুলিতে স্টাইল করেছিল।
 
View this post on Instagram
 

A post shared by KATY PERRY (@katyperry)

ভোগ ওয়ার্ল্ডের জন্য কেটি পেরি যে ঝুঁকিপূর্ণ কালো কাট-আউট পোশাক পরেছিলেন তা ইন্টারনেটে আগুন ধরিয়ে দিয়েছিলেন। জমায়েতটি একটি সংরক্ষণাগার নোয়ার কেই নিনোমিয়া টুকরো যা জ্যামিতিক কাট-আউট, পীচ রঙের টিউল ফুলের অলঙ্করণ এবং একটি সম্পূর্ণ দেহ-দৈর্ঘ্যের সিলুয়েট সমন্বিত। তিনি গথ মেকআপ এবং স্লিক-ব্যাক আলগা চুল দিয়ে পোশাকটি স্টাইল করেছিলেন। কেএস/

এ সম্পর্কিত আরও পড়ুন ৫০০ | ফুট | দৈর্ঘ্যের | পোশাক | আবারও | ভাইরাল | কেটি | পেরি