আর্কাইভ থেকে ক্রিকেট

মুশফিকের হাঁটুতে ৬ সেলাই

মুশফিকের হাঁটুতে ৬ সেলাই

সম্প্রতি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মুশফিক। যার ফলে বিশ্বকাপ দলেও নেই তিনি। তবে থেমে নেই তার অনুশীলন। যথারীতি নিজেকে ফিট করে গড়ে তুলতে নিয়মিতই চালিয়ে যাচ্ছেন অনুশীলন।

তবে বাকি দুই ফরম্যাটে বাংলাদেশের হয়ে লড়তে প্রস্তুতি চলছিল তার। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের জিমনেশিয়ামে আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) জিমে ব্যক্তিগত অনুশীলন করতে গিয়ে বাঁ পায়ে চোট পেয়েছেন মুশফিক। এতে যার ফলে তার বাম পায়ের হাঁটুর নিচে কেঁটে যায় । ফলে কেটে যাওয়া জায়গায় ছয়টি সেলাই লেগেছে মুশফিকের।

বিসিবির মেডিকেল বিভাগ জানিয়েছে, এই চোট কাটিয়ে উঠতে প্রায় দুই সপ্তাহ লাগতে পারে। এই সময়টা পুরোপুরি বিশ্রামেই থাকতে হবে মুশফিককে। আপাতত খেলা না থাকায় অন্তত কোনো ম্যাচ মিস করতে হবে না মুশিকে।

আগামী নভেম্বরের শেষ দিকে ভারতীয় দল বাংলাদেশ সফরে টি-টোয়েন্টি ছাড়া আর কোন খেলা নেই টাইগারদের। তাই জাতীয় দলের খেলায় মুশফিকের চোটের কোনো প্রভাব পড়বে না।

আগামী ১০ অক্টোবর থেকে জাতীয় ক্রিকেট লিগ শুরু হওয়ার কথা। রাজশাহী বিভাগের হয়ে জাতীয় লিগের সব রাউন্ড খেলবেন বলে বিসিবিকে জানিয়েছিলেন মুশফিক। এ অবস্থায় শুরু থেকে থাকবেন কি না শঙ্কা থাকল।

এ সম্পর্কিত আরও পড়ুন মুশফিকের | হাঁটুতে | ৬ | সেলাই