আর্কাইভ থেকে বাংলাদেশ

ইজিবাইক উল্টে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ইজিবাইক উল্টে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় এসএসসি পরীক্ষা দিতে যাওয়ার পথে ইজিবাইক উল্টে সাবেরুল ইসলাম সাগর (১৬) নামে পরীক্ষার্থী নিহত হয়েছেন।

নিহত এসএসসি পরীক্ষার্থী সাবেরুল ইসলাম পামুলি ইউনিয়নের খোঁচাবাড়ি কালিচরণ এলাকার মজিবুল ইসলামের ছেলে। সে কালুরহাট কেসি উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার দন্ডপাল ইউনিয়নের কালীগঞ্জ মাটিয়ার পাড়া এলাকায় ঢাঙ্গীর হাট-কালীগঞ্জ সড়কে এ দূর্ঘটনাটি ঘটে। দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, সাবেরুল শনিবার সকালে ঢাঙ্গীরহাট এলাকার নানা বাড়ি থেকে পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে ইজিবাইকে করে কালীগঞ্জ এমপি বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য তার ৭/৮ জন সহপাঠীর সাথে রওনা দেয়। এসময় তারা কালীগঞ্জ মাটিয়ার পাড়া এলাকায় পৌঁছলে রাস্তায় বেঁধে রাখা ছাগলকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকটি উল্টে যায়। এই সময় সাবেরুল সড়কে ছিটকে পড়লে ইজিবাইকটি তার উপরে উল্টে পড়লে মাথায় গুরুতর আঘাত পায় সে। পরে তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আফিয়া ফারজান তাকে মৃত ঘোষণা করেন। ইজিবাইকে থাকা বাকী পরীক্ষার্থীরা সামান্য আহত হওয়ায় তারা পরীক্ষা দিতে কেন্দ্রে চলে যায়।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আফিয়া ফারজান বলেন, অতিরিক্ত রক্তপাতের কারণে ওই এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মেঘ

এ সম্পর্কিত আরও পড়ুন ইজিবাইক | উল্টে | এসএসসি | পরীক্ষার্থীর | মৃত্যু