আর্কাইভ থেকে বাংলাদেশ

পানিতে পড়ে শিশুর মৃত্যু

পানিতে পড়ে শিশুর মৃত্যু

সিরাজগঞ্জের কাজিপুরে পানিতে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। সৎ মায়ের দাবি খেলতে গিয়ে পানিতে পড়ে মৃত্য হয়েছে তার। তবে বাবার অভিযোগ পরিকল্পিত ভাবে মারা হয়েছে তার ছেলেকে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলার গান্ধাইল ইউনিয়ন এর কালিকাপুরে এ ঘটনা ঘটে। কাজিপুর থানার এস আই নজরুল জানান ও এস আই সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

সরেজমিন থেকে জানা যায়, কাজিপুর উপজেলার রতনকান্দি ইউনিয়নের নারান্দিয়া গ্রামের ইদ্রিস কবির রায়হান সঙ্গে গান্ধাইল  ইউনিয়নের কালিকাপুর এলাকার মৃত দুলাল মেকার এর মেয়ে  লিপি খতুন (৩৪) এর সাথে বিয়ে হয়। কিন্ত বিয়ের পর দীর্ঘ দিন পার হলেও তাদের কোন সন্তান না হওয়ায় পরে তারা একটি  শিশু সন্তান কে দত্তক নেয়।   

নিহত শিশুর বাবা জানান, তার স্ত্রী নিসন্তান থাকার কারনে তিনি শিশুটি দত্তক নেয়। কিন্ত শিশুটিকে তার স্ত্রী সহ্য করতে পারতো না। প্রায় তাকে মারধোর করতো এবং তাকে ফিরিয়ে দেবার কথা বলতো। এসকল বিষয়ে তার সন্দেহ হলে তিনি জানতে পারেন একটি ছেলের সাথে তার স্ত্রীর পরোকিয়া চলছে। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলোহ গেলেই থাকতো।

তিনি আরও জানান, তিনি ঢাকাতে কাজ করেন তাই সে তার পরোকিয়া প্রেমের একমাত্র বাধা হিসাবে এই শিশুটিকে মনে করতো। তাই তাকে নানা ভাবে শারীরিক নির্যাতন করতো। আর এখন হত্যা করলো। পুলিশের কাছে অভিযোগ বা মামলা দায়ের করেতে চাইলে তা গ্রহণ করা হয়নি।

এস আই নজরুল ও এস আই সাইফুল ইসলাম জানান, আমরা মরদেহ উদ্ধার করে আজ (২৭ সেপ্টেম্বর) ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠাবো। ময়না তদন্ত শেষে এ বিষয়ে সিন্ধান্ত নেয়া হবে। 

এ সম্পর্কিত আরও পড়ুন পানিতে | পড়ে | শিশুর | মৃত্যু