বিনোদন

পরীর পুণ্য ও রাজের রাজ্য’র জন্মদিন আজ

এসআই/

ঢাকাই সিনেমার সাবেক আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরীফুল রাজের একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ পুণ্যের জন্মদিন আজ। শনিবার (১০ আগস্ট) প্রথম প্রহরে ফেসবুকে পরীমণি একটি কেকের ভিডিও পোস্ট করে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

পোস্টে পরী লিখেছেন, ‘আজকে আমার ছেলের জন্মদিন! দেখতে দেখতে দুই বছর হয়ে গেলো। কতো কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে…কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়। খুশিতে! আনন্দে। নানাভাই কে মিস করছি ভীষণ। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে। দোয়া করবেন।’

এদিকে ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন বাবা শরিফুল রাজও। ছেলের পায়ের ছাপের ছবি শেয়ার করে রাজ ফেসবুকে লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। শুভ জন্মদিন।’ সাথে আজকের তারিখটা জুড়ে দিয়েছেন অভিনেতা।

গেল বছর একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিনে কোনো কমতি রাখেননি ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বেশ জমকালো আয়োজনে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে উদযাপন করেছেন ছেলের বিশেষ দিনটি। যদিও জমকালো সেই আয়োজনে ছিলেন না বাবা শরিফুল রাজ।

 

‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান রাজ-পরী। ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন দুজন। তবে ২০২২ সালের ২২ জানুয়ারি তাদের আবারও পারিবারিক ভাবে ঘরোয়া আয়োজনে বিয়ে হয়েছিল। পারিবারিক কলহের জেরে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

এ সম্পর্কিত আরও পড়ুন পরীমণি | শরীফুল রাজ | তারকা দম্পতি