বিনোদন

হানিমুন থেকে ফিরলেন অনন্ত-রাধিকা

এসআই

গেল ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়েন ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানী ও তার স্ত্রী রাধিকা মার্চেন্ট। সারা বিশ্ব দেখেছে তাদের মহাজাকজমকের বিয়ে। প্রাকবিবাহ ও বিবাহ অনুষ্ঠানে বিপুল অর্থ ব্যয় করেছেন মুকেশ আম্বানী। এমন বিয়ের আয়োজন ভুলতে পারবে না বিশ্ববাসী। 

সম্প্রতি অনন্ত-রাধিকার বিয়ের ১ মাস পূর্ণ হয়েছে। এর মধ্যেই নিজেদের হানিমুন সেরেছেন আম্বানি বাড়ির নতুন দম্পতি। প্রথমে প্যারিস অলিম্পিকে গিয়েছিলেন তারা। নেটিজেনদের ধারণা ছিল, সেখানেই হানিমুন সেরেছেন অনন্ত-রাধিকা।

কিন্তু প্যারিস ভ্রমণের পর কোস্টারিকায় উড়াল দেন এই নবদম্পতি। সূত্রের খবর, ১ আগস্ট থেকে কোস্টারিকায় রয়েছেন অনন্ত-রাধিকা। বিয়ের মত হানিমুনেও বিপুল অঙ্কের টাকা খরচ করেছেন তারা। কোস্টারিকার গুয়ানাকাস্তেতে রয়েছেন তারা। সেখানকার কাসা লাস ওলাস ফোর সিজন্স রিসোর্টে রয়েছেন বলে খবর।

কাসা লাস ওলাস ফোর সিজন্স রিসোর্টটি একটি পাঁচতারা হোটেল। রয়েছে ছয়টি বেডরুম। প্রশান্ত মহাসাগরের তীরে অবস্থিত এ রিসোর্টটি ১৮ হাজার ৪৭৫ স্কোয়ার ফিটের ওপর দাঁড়িয়ে। দেড় একরের জায়গার ওপর সেই হোটেলটি। প্যাসিফিক মহাসাগরের ১৮০ ডিগ্রি ভিউ পাওয়া যায় রিসোর্টের ঘর থেকে।

এখানে শিশুদের জন্যও বিশেষ ঘর আছে। এ ছাড়া সুইমিংপুল আছে। অতিথিরা চাইলে বেশি খরচ করে ব্যক্তিগত শেফ, প্রাইভেট বার সব ব্যবহার করতে পারবেন। সেই রিসোর্টে এক রাতের খরচ ৩০ হাজার পাউন্ড। অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় তা প্রায় ৩৫ লাখ টাকার সমান।

এ সম্পর্কিত আরও পড়ুন অনন্ত