জাতীয়

নরসিংদীতে বাস দুর্ঘটনায় নিহত ২ ও আহত ৪৫

ছবি: বায়ান্ন টিভি

নরসিংদীতে গণপরিবহনের একটি বাসা নিয়ন্ত্রণ হারিয়ে ওভারপাসের ওপর থেকে নিচে পড়ে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় নুরুল ইসলাম (৫০) ও নুর উদ্দিন (৪৫) নামে দুজন নিহত হয়েছেন এবং ৪৫ জন আহত হয়েছেন।  

রোববার (১১ আগস্ট) রাত দেড়টার দিকে পৌর শহরের বাসাইল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে,নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রায়হান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী ঢাকা এক্সপ্রেস যাত্রীবাহী বাসটি সামনে থাকা একটি মালবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে অপর আরেকটি ট্রাকের মুখোমুখি হয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ওভারপাসের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নুরুল ইসলাম নামে একজন নিহত হয়। 

পরবর্তীতে, এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও সেনাসদস্যদের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুর উদ্দিন নামে আরেক যাত্রীর মৃত্যু হয়। আহতদের মধ্যে ১০ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

হাসপাতালের মেডিকেল অফিসার জাকির হোসেন বলেন, গতকাল রাতের বাস দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও প্রায় ৪০-৪৫ জন। এর মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন, সিলেটের গোবিন্দগঞ্জ বিশ্বনাথ এলাকার আবুল মন্নাফের ছেলে নুরুল ইসলাম (৫০) ও হবিগঞ্জের মৃত ইদ্রিস আলীর ছেলে নুর উদ্দিন (৪৫)।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন দুর্ঘটনায়