দেশজুড়ে

চেতনানাশক খাইয়ে বন্ধুর মেয়েকে গণধর্ষণ

হবিগঞ্জের চুনারুঘাটের বাঘমারায় এক শিশুকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। চেতনানাশক খাইয়ে ওই শিশুকে গণধর্ষণের অভিযোগে শিশুর বাবার বন্ধু বিল্লাল মিয়া ও ফরহাদ মিয়া।

শনিবার (১৭ আগস্ট)  চুনারুঘাট থানায় ভুক্তভোগীর মা মামলাটি দায়ের করেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়।

মামলার এজাহারে জানা যায়, গেলো ১২ আগস্ট রাতে ওই পরিবারের পূর্ব পরিচিত বিল্লাল  ভুক্তভোগীর বাসায় আসেন। পরে তার সঙ্গে আনা মিস্টি ভুক্তভোগীর পরিবারকে খাওয়ান। এরপরে একে একে সবাই অচেতন হয়ে পড়েন। পরদিন ঘুম ভাঙলে তারা সবকিছু এলোমেলো দেখতে পান। ঘুমানোর সময় তাদের ১২ বছর বয়সী মেয়েটি পাশে থাকলেও পরে তাকে পাওয়া যায় পার্শ্ববর্তী কক্ষের খাটের ওপর। 

এসময় শিশুর বিপর্যস্ত অবস্থা দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এসে তাদের সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয় জেলা সদর হাসপাতালে। কিন্তু অর্থাভাবে চিকিৎসা চালিয়ে যেতে না পারায় আবারও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

অভিযুক্ত বিল্লাল এলাকার চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে মুখ খুলতে প্রথমে ভয় পেলেও পরে অন্যদের সাহসে পরিবারটি মামলার সিদ্ধান্ত নেয়।

ভুক্তভোগীর বাবা জানান, তিনি পেশায় একজন রিক্সা চালক।  বন্ধুত্বের সুযোগ নিয়ে অচেতন করে তার শিশু মেয়ের সঙ্গে এমন পাশবিক ঘটনা ঘটবে এটা তিনি ভাবেননি।

প্রসঙ্গত, অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।