দেশজুড়ে

পঞ্চগড়ে আলোচিত মা ও দুই ছেলের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নজরুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধি

ছবি: সংগৃহীত

পঞ্চগড়ে আটোয়ারী উপজেলার আলোচিত মা ও দুই ছেলের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে নিহত শিক্ষার্থী সৈকত ও সায়হাম এর সহপাঠিরা।  

রোববার (১৮ আগস্ট) সকালে পঞ্চগড় জেলার বোদা কেন্দ্রীয় শহীদ মিনার সামনে ঘণ্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন বোদা সরকারি পাইলট মডেল স্কুল ওন্ড কলেজের শিক্ষার্থী ও বোদা  ইসলামবাগ মাদ্রাসার শিশু শিক্ষার্থীরা। 

জানা গেছে, নিহত দু’জন ওই দুই প্রতিষ্ঠানের ছাত্র ছিলেন। 

এসময় বক্তব্য রাখেন বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক জামিউল হক, শিক্ষা প্রতিষ্ঠান দুইটির শিক্ষক শিক্ষার্থীসহ নিহত পরিবারের স্বজনরা। 

উল্লেখ্য, গেলো বুধবার (১৪ আগস্ট) রাতে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের কুরুলিয়া দোলুয়া গ্রামে বাসিন্দা বোদা বাজারের কাপড় ব্যবসায়ী শেখ সেলিমের স্ত্রী ও তার দুই ছেলে সন্তানকে পূর্ব শত্রুতার জের ধরে নৃশংসভাবে হত্যা করে। 

পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা জানান, দীর্ঘদিন ধরে সেলিমের মুরগির খামারে কাজ করতেন খুনিরা। চাকরিচ্যুত হওয়ায় পুর্বশত্রুতার জেরেই এই হত্যাকান্ড ঘটায়। এ ঘটনায় ৪ জনকে আসামি করে আটোয়ারী থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র পুলিশ উদ্ধার করেছে। এজাহার ভুক্ত আসামিদের মধ্যে পুলিশ ইতিমধ্যে ৩ জন আসামিকেকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 


 কেএস// 

এ সম্পর্কিত আরও পড়ুন হত্যাকারী