ক্রিকেট

সন্তানের বাবা হলেন শাহিন আফ্রিদি, উইকেট নিয়ে করলেন উদযাপন

স্পোর্টস ডেস্ক

ছবি: সংগৃহীত

শাহিন শাহ আফ্রিদি বাবা হয়েছেন।

রাওয়ালপিন্ডিতে যখন বাংলাদেশ-পাকিস্তান চতুর্থ দিনের খেলা চলছে, তখন এই সুখবর পেয়েছেন পাকিস্তানি পেসার। শাহিনের ক্রিকেটের সময়টা অবশ্য খুব ভালো যাচ্ছে বলা যাবে না। তবে পরিবারের কাছ থেকে কাঙ্ক্ষিত খবরখানি পেয়ে নিশ্চয়ই সময়টা এখন ভালোই যাবে তার। 

শাহিন আফ্রিদির একটি পুত্র সন্তান হয়েছে। তার স্ত্রী আনশা আফ্রিদি ও তার পুত্র সুস্থ আছেন। শাহিনের পরিবার থেকেই সুখবরটি এসেছে। শাহিন ও আনশা পুত্র সন্তানের নাম ঠিক করে রেখেছিলেন আগেই। তাদের পুত্রের নাম আলী ইয়ার শাহিন আফ্রিদি। 

বাংলাদেশের বিপক্ষে চলমান টেস্টে উইকেটের দেখা পাচ্ছিলেন না শাহিন। শেষমেশ হাসান মাহমুদের উইকেট নিয়ে উদযাপনের মুহূর্ত পেয়ে গেলেন। উদযাপন করলেন শাহিন, যেখানে তার জন্ম নেওয়া সন্তানের বিষয়টি তুলে আনলেন। পরে মেহেদী হাসান মিরাজের উইকেটও নিয়েছেন তিনি।

হাসান মাহমুদের উইকেট নিয়ে শাহিনের উদযাপন
পাকিস্তানি গণমাধ্যম জানাচ্ছে, রাওয়ালপিন্ডি টেস্ট শেষে নিজ ঘরের উদ্দেশ্যে রওনা দেবেন শাহিন। চলমান এই টেস্টের চতুর্থ দিন শেষ হয়েছে। রবিবার (২৫ আগস্ট) পঞ্চম ও শেষ দিনের মতো মাঠে নামবে দুই দল। 

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলা অনিশ্চিত শাহিনের জন্য। অবশ্য উক্ত পারিবারিক কারণে রাওয়ালপিন্ডি টেস্টও খেলার কথা ছিল না তার। 

এম এইচ// 

এ সম্পর্কিত আরও পড়ুন শাহিন শাহ আফ্রিদি | সন্তান | রাওয়ালপিন্ডি