বিনোদন

সময় পিছিয়ে বুধবার হচ্ছে 'কনসার্ট ফর ফ্লাড ভিক্টিম'

বায়ান্ন প্রতিবেদন

ছবি: সংগৃহীত

বন্যার্তদের সহায়তায় ‘কনসার্ট ফর ফ্লাড ভিক্টিম’ আয়োজন পিছিয়েছে আয়োজক সংগঠন- জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন। 

সোমবার (২৬ আগস্ট) দিবাগত রাতে আয়োজকরা জানান, কনসার্টটি মঙ্গলবার (২৭ আগস্ট) অনুষ্ঠিত হবার কথা ছিলো। একদিন পিছিয়ে বুধবার (২৮ আগস্ট) তারিখ নির্ধারণ করা হয়েছে। কারণ আমাদের ‘গেট আপ স্টান্ড আপ’ এর পক্ষ থেকে বেশিরভাগ শিল্পী বন্যা দুর্গত এলাকায় ত্রাণকাজে ব্যস্ত আছেন। প্রথম ধাপ শেষ করে দ্বিতীয় ধাপের ত্রাণ সংগ্রহের লক্ষ্যে সবাই ২৮ আগস্ট একসাথে গাইবে‘কনসার্ট ফর ফ্লাড ভিক্টিম’  মঞ্চে। আশা করি সবাই মিলে কাজ করলে দেশের এই দুঃসময়ে আমরা সফল হতে পারবো। কারন আমরা সবাই মিলেই বাংলাদেশ।

প্রসঙ্গত, বুধবার (২৮ আগস্ট) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সায়েন্স ফ্যাকাল্টি মাঠে অনুষ্ঠিত হবে ‘কনসার্ট ফর ফ্লাড ভিক্টিম’। কনসার্ট শুরু হবে বিকেল ৩ টায়। টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০ টাকা, তবে যে কেউ চাইলে বন্যার্তদের সহায়তায় অতিরিক্ত মূল্য দিয়ে টিকিট কিনতে পারবেন। এছাড়া ত্রাণ সহযোগিতার জন্য পোশাক ও অন্যান্য সামগ্রী দান করার সুযোগও থাকবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম গেট, শান্ত চত্ত্বর, এবং হ্যাভি মেটাল টি শার্টের ফার্মগেট শোরুমে কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে । এছাড়া 'লেট সেট রক' অনলাইন প্লাটফর্ম থেকেও টিকিট সংগ্রহ করা যাবে।

এই চ্যারিটি কনসার্টে অংশগ্রহণ করবে দেশের জনপ্রিয় কয়েকটি ব্যান্ড, যেমন শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, হাইওয়ে, ওউন্ড, একে রাহুল অ্যান্ড ব্ল্যাক জ্যাং, আপেক্ষিক, চান্দের গাড়ি, এভ্যার্স, আর্ট অব হ্যাভেন, প্রতিবিম্ব, এবং শেফার্ডস।

আয়োজক কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, “এই কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ বন্যার্ত মানুষের সহায়তায় ব্যয় করা হবে। আমরা সবাইকে আহ্বান জানাচ্ছি, টিকিট কেনা থেকে শুরু করে যে কোনোভাবে সহযোগিতা করুন। আমরা বিশ্বাস করি, একসঙ্গে মিলেই আমরা দেশের এই কঠিন সময় কাটিয়ে উঠতে পারব।”


জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন 'কনসার্ট ফর ফ্লাড ভিক্টিম' | পিছিয়ে