বিনোদন

এবার গরম জল প্রসঙ্গে ‘কামান’ টানলেন অরুণা বিশ্বাস!

বিনোদন প্রতিবেদন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন আওয়ামী লীগপন্থী তারকাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ আলো আসবেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা এখন তুঙ্গে। গ্রুপটিতে শিক্ষার্থীদের ওপর গরম পানি ঢালার পরামর্শ দিয়েছিলেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। যা দেখে রীতিমতো চমকে উঠেছেন তাঁর সহশিল্পী ও ভক্তরা। 

অনেকেই তাঁর শাস্তির দাবিও জানিয়েছেন। এরই মধ্যে গোপনে দেশ ছেড়ে কানাডা পাড়ি জমিয়েছেন অরুণা বিশ্বাস। সেখান থেকেই সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী। 

অরুণা বিশ্বাস দাবি করেছেন, শিক্ষার্থীদের সঙ্গে এতকিছু ঘটে গেছে, সেটা তিনি জানতেন না। আর গরম জল ঢেলে দেওয়ার বিষয়টিও সেভাবে বলতে চাননি, যেভাবে এখন ব্যাখ্যা করা হচ্ছে। 

অরুণা বিশ্বাস বলেন, সত্যি কথা হলো আমি তখন অসুস্থ ছিলাম। পাঁচ দিন কোনো খবর নিতে পারিনি। ইন্টারনেট যখন বন্ধ ছিল, তখন। ওই সময় যে বাচ্চাদের এতকিছু হয়েছে জানতাম না। 

অভিনেত্রী আরও বলেন, আসলে আমরা কেউ কিন্তু ছাত্রদের বিপক্ষে ছিলাম না। আমাদের মিডিয়ার লোকজন তাদের বিপক্ষে দাঁড় করানোর চেষ্টা করেছে। আমরা কিন্তু সন্ত্রাসীদের কথা বলেছি। ছাত্রদের কথা না।

গরম জল ঢালা প্রসঙ্গে অরুণা বিশ্বাসের ভাষ্য, বলা হচ্ছিল, হাসপাতালে আগুন লেগেছে। ওখানে কেউ ঢুকতে পারছে না। আমি বলেছি গরম জল দিলেই হয়। গরম জল তো কামান থেকে দেয়। জলকামান লিখি নাই আর কি। ওখানেই বোধ হয় মিসটেক হয়েছে। কামানে যে গরম জল থাকে সেটার কথা বলেছি।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন অরুণা বিশ্বাস | বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন | আলো আসবেই