বিনোদন

১৫ বছরের কিশোরের জন্য হেনস্তার শিকার উরফি!

বিনোদন প্রতিবেদন

উদ্ভট সব পোশাক পরে বেশিরভাগ সময়ই দর্শকের হাসির খোরাকে পরিণত হন ভারতীয় মডেল উরফি জাভেদ। তবে এগুলোকে তোয়াক্কা না করে নিজের মতই চলেন তিনি। সম্প্রতি পরিবারসহ রেস্তোরাঁয় খেতে গিয়ে ১৫ বছরের কিশোরের কাছে হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন উরফি।

মা জাকিয়া সুলতানা, বোন উরুসা, আসফি, ডলি এবং ভাই সমীর আসলামের সঙ্গে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন উরফি। তাদের দেখে ছবি তোলার জন্য রেস্তোরাঁয় ভিড় করেছিলো অনেকেই। ঠিক তখনই তাদের সামনে দিয়ে একদল কিশোর যাচ্ছিল। তাদের মধ্যে একজন উরফিকে দেখে প্রশ্ন করে, কত জনের সঙ্গে সহবাস করেছ? প্রশ্ন শুনেই চটে যান উরফি।

সেদিনের অভিজ্ঞতার কথা শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উরফি বলেন, আমার ও আমার পরিবারের সঙ্গে খুবই অস্বস্তিকর একটা ঘটনা ঘটে। আমি যখন ছবি তুলছি, পাশ দিয়ে একদল ছেলে যাচ্ছিল। তাদের মধ্যে একটা ছেলে সকলের সামনে আমাকে প্রশ্ন করে, কত জনের সঙ্গে সহবাস করেছ? ছেলেটার বয়স ১৫-র কাছাকাছি। আমার মা ও গোটা পরিবারের সামনে ছেলেই এই প্রশ্ন করে।

অভিযোগ করে তিনি আরও লিখেছেন, আমার মুখ দেখেই বোঝা যাচ্ছে যে অস্বস্তি হচ্ছে।  কিন্তু সবার সামনেই ওই ছেলেটার মুখে একটা ঘুষি মারতে ইচ্ছে করছিল। ছেলেদের শিক্ষা দিন, কীভাবে নারীদের সম্মান করতে হয়। এই ছেলেদের বাবা-মায়েদের জন্য আমার কষ্ট হয়।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে উরফির জীবনী কেন্দ্র করে একটি সিরিজও মুক্তি পেয়েছে। ফলো কর লো ইয়ার নামে এই ওয়েব সিরিজের প্রচারণা নিয়ে এই মুহূর্তে ব্যস্ত সময় কাটাচ্ছেন উরফি।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন উরফি | হেনস্তা | মডেল