বিনোদন

শাহরুখের বাড়িতে এক রাত থাকতে চান? ভাড়া কত?

চাইলে এবার আপনিও থাকতে পারবেন শাহরুখের বাড়িতে। নিজের বাড়িটিই ভাড়া দিচ্ছেন শাহরুখ খান। কত টাকা দিলে মিলবে শাহরুখের বাড়িতে থাকার সুযোগ? ঘুরে দেখতে পারবেন কিং খানের বাড়ির অন্দরমহল। দেখা হয়ে যেতে পারে শাহরুখের সাথেও। যাবেন নাকি শাহরুখের বাড়ি? হঠাৎ কেন বাড়ি ভাড়া দিতে চাইছেন বাদশা?

শাহরুখ মানেই বলিউডের রাজা‌‌। বাড়ি তো নয়, যেন কোনও রাজপ্রাসাদ। আর এবার সেই রাজপ্রাসাদ তিনি খুলে দিলেন আম জনতার জন্য। শাহরুখের বাড়িতে রাত কাটানোর সুযোগ কী আর ছাড়া যায়! চাইলে আপনিও থাকতে পারেন শাহরুখের বাড়িতে। ভাবছেন এ কোনও গালগল্প বুঝি! আরে একদমই তা নয়। সহজ ভাবে বলতে গেলে নিজের বাড়ি ভাড়া দিচ্ছেন শাহরুখ।

এমনিতে শাহরুখের ‘মন্নত’ নিয়ে চর্চার শেষ নেই। তবে মন্নত ছাড়াও ইংল্যান্ড ও আমেরিকায় ঝাঁ চকচকে আরও দুটি বাড়ি রয়েছে তার। আকার, আয়তনে সেগুলিকে বাড়ি না বলে প্রাসাদ বলাই ভালো। শোনা যাচ্ছে, লস অ্যাঞ্জেলেসের বাড়িটিই ভাড়া দিচ্ছেন শাহরুখ। কিং খানের এই বাড়িটি রয়েছে আমেরিকার বেভারলি হিলস্-এ। অর্থাৎ যাকে বলে খাস হলিউড পাড়ায়। শতাব্দী প্রাচীন বহুমূল্য জিনিসে ঠাসা এই বাড়ি। এই ভবনের প্রতিটি কোণায় রয়েছে অভিজাত্যের ছোঁয়া। সাধারণত ছুটি কাটাতে হলে এখানেই আসেন শাহরুখ খান।

জেনে অবাক হবেন যে, ‘জব হ্যারি মেট সেজাল’ ছবির শুটিং চলাকালীন এই বাড়িতেই থাকতেন শাহরুখ। একবার শাহরুখ নিজেই জানিয়েছিলেন যে, এই বাড়িটির মত নাকি আর জায়গাই হয়না। সেটা বলার কারণও আছে অবশ্য। বাড়িটি থেকে ঢিল ছোড়া দূরত্বেই রয়েছে সান্টা মোনিকা, রোডিও ড্রাইভ এবং ওয়েস্ট হলিউড। কারও যদি লস অ্যাঞ্জেলেস ঘোরার ইচ্ছে থাকে তাহলে তার জন্য আদর্শ এই জায়গা। তাহলে যাবেন নাকি শাহরুখের বাড়ি? ট্যাগ করুন আপনার সেই বন্ধুকে যাকে নিয়ে এই আপনি এই বাংলোয় যেতে চান।

সেক্ষেত্রে আপনাকে কত টাকা দিতে হবে জানেন? টাকার অংকটা কিন্তু বেশ মোটা। দৈনিক ২ লাখ টাকা দিলে, তবেই থাকতে পারবেন কিং খানের এই বাড়িতে। অর্থাৎ একটা গোটা দিন শাহরুখের এই বাড়িতে থাকার জন্য আপনাকে দিতে হবে ২ লাখ টাকা। এত টাকা স্রেফ একরাতের জন্য? কেবল শাহরুখের ট্যাগ থাকার জন্যই এত দাম? নাকি রয়েছে কোনও গোপন কারণ? ভাড়াটেদের জন্যই বা কী কী সুব্যবস্থা রেখেছেন শাহরুখ?

শাহরুখের লস অ্যাঞ্জেলেসের বাড়ির নাম ‘গ্র্যান্ড ভ্যাকেশন ভিলা’।শোনা যাচ্ছে বাড়িটি একেবারে ছবির মতো সুন্দর। কী নেই সেখানে। আলিসান বাথরুম, জাকুজি থেকে শুরু করে বিলাসবহুল বেডরুম। রয়েছে এক বিরাট সুইমিং পুলও। রয়েছে একটা টেনিস কোর্টও। শাহরুখের নিজের পছন্দের আসবাবপত্র থেকে শুরু করে হোম ডেকর। তাহলেই বলুন বিদেশের মাটিতে এরকম একটা বাড়ির এই ভাড়া টাকা খুব অস্বাভাবিক কি? পকেটের জোর থাকলেই এই বিলাসবহুল প্রাসাদে শাহরুখের ছোঁয়া পেতে ঘুরে আসতে পারেন আপনিও।

 

জেএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন শাহরুখ খান