রাজশাহী

অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৫

বায়ান্ন প্রতিবেদন

ছবি: নিজস্ব

সিরাজগঞ্জের কামারখন্দে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একজন।

নিহতদের মধ্যে তিনজনের নামপরিচয় জানা গেছে। তারা হলেন- রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মবয়রা গ্রামের রাশেদুল ইসলাম, তাড়াশ উপজেলার ভাটড়া গ্রামের নুরুজ্জামান এবং তারেক রহমান। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই প্রাণ হারান তারা। নিহত অন্য দুজনের নামপরিচয় জানা যায়নি। হাসপাতালে নেয়ার পর মারা যান তারা।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের ভদ্রঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কামারখন্দ থানার ওসি রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ থেকে নলকাগামী একটি অটোরিকশা সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট এসিআই মিলের সামনে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে যানটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হন তিনজন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে আরও দুইজন মারা যায়। আহত অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কেএস// 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন সংঘর্ষ