বাংলাদেশ

সুনামগঞ্জে ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কদের মত বিনিময় সভা

সুনামগঞ্জ প্রতিনিধি

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে জেলার ১২ উপজেলার ছাত্র প্রতিনিধিদের নিয়ে মত বিনিময় সভা করেছে জেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। 

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমির হাছনরাজা মিলনায়তনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সমন্বয়ক হাসিবুল ইসলাম। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জেলা সমন্বয়ক মোঃ উসমান গনী‘র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সমন্বয়ক হেলাল আহমদ,আসাদুল্লাহ আল গালিব,শিশির আহমদ,মোহাম্মদ নাসিম,সালমান আহমদ,জেলা সমন্বয়ক ইমনোদ্দোজা আহমদ,বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সদস্য মোঃ ইয়াকুব আলী,ইলিয়াস আহমেদ,সায়মন মিয়া,বায়েজিদ আহমেদ,নিহাল আহমেদ ও নাইম আহমেদ প্রমুখ।

 সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কে  সুনামগঞ্জ জেলা সদরের পাশাপাশি জেলার ১২ উপজেলা,৪ পৌরসভা এবং প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সুসংগঠিত করতে সাংগঠনিক প্রচারাভিযান জোরদার করার তাগিদ প্রদান করা হয়।  

এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় এবং সুনামগঞ্জ জেলা সমন্বয়কদের সাথে জেলার নবাগত পুলিশ সুপার আ.ফ.ম. আনোয়ার হোসেন খান পিপিএম-এঁর বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার ছাত্রদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদুল ইসলাম খানসহ ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সুনামগঞ্জ সরকারি কলেজ, সিলেট মদন মোহন কলেজ ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কগণ ও অন্যান্য ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন সভা | ছাত্র প্রতিনিধি