বিনোদন

শ্লীলতাহানির অভিযোগে অরিন্দম শীলের বিরুদ্ধে থানায় জিডি!

বিনোদন প্রতিবেদন

শ্লীলতাহানির অভিযোগে ডিরেক্টর্স গিল্ড থেকে অনির্দিষ্টকাল বরখাস্ত হওয়ার পর এবার টলিউড নির্মাতা অরিন্দম শীলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন এক অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, শনিবার (৭ সেপ্টেম্বর)  নারী হেনস্তার একাধিক অভিযোগে অরিন্দমকে অনির্দিষ্টকালের জন্য বহিষ্কার  করা হয়েছে পরিচালকদের সমিতি ডিরেক্টর্স গিল্ড থেকে। পুলিশ জানিয়েছে, বিষ্ণুপুর থানায় নির্মাতা অরিন্দম শীলের নামে এফআইআর (সাধারণ অভিযোগ) দায়ের করা হল। কিছুদিন আগে পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন সেই অভিনেত্রী।

তাঁর অভিযোগ, ঘনিষ্ঠ দৃশ্য বোঝাতে অভিনেত্রীকে কোলে বসান পরিচালক। তারপর চুমু খান। এরপরই মহিলা কমিশনের কাছে দ্বারস্থ হন অভিনেত্রী।

এদিকে, অভিযুক্ত অরিন্দম শীল এ ধরনের অভিযোগ অস্বীকার করে দাবি করেন, সে দিনের ঘটনার একাধিক সাক্ষী আছেন। তিনি অভিনেত্রীর সঙ্গে সে রকম কিছুই করেননি। দৃশ্য বোঝাতে গিয়ে অনিচ্ছাকৃত স্পর্শ হয়ে যায়। যার জন্য তিনি আন্তরিক দুঃখিত।

যদিও এই পরিচালকের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ নতুন নয়। এর আগেও অরিন্দমের বিরুদ্ধে একাধিক অভিনেত্রী আঙুল তুলেছেন। প্রথম তাঁর বিরুদ্ধে অভিযোগ জানান অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন টলিউড নির্মাতা | অভিনেত্রী | হেনস্তা