খেলাধুলা

বিশ্বকাপ জিততে নেইমারকে লাগবেই, বললেন রদ্রিগো

স্পোর্টস ডেস্ক

ছবি: সংগৃহীত

লম্বা সময় ধরে চোটে পড়ে আছেন নেইমার জুনিয়র। মাঠে তাকে দেখার আশা ধীরে ধীরে ফুরোচ্ছে ব্রাজিল সমর্থকদের। ২০২৬ বিশ্বকাপে এখন চোখ রাখছে দলগুলো। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল একইভাবে লক্ষ্য রাখছে বিশ্বকাপে।

ব্রাজিলকে শিরোপা জিততে হলে নেইমারকে দরকার হবে, এমন এক কথা বলেছেন রদ্রিগো। ব্রাজিলের এই ফরোয়ার্ড সম্প্রতি ইএসপিএন ব্রাজিলকে একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানেই বিভিন্ন কথা প্রসঙ্গে নেইমারের কথা উঠে আসে।

বাছাইপর্বে টানা তিন ম্যাচে হারের পর ইকুয়েডরের বিপক্ষে জয় পেয়েছে ব্রাজিল। শুক্রবারে অনুষ্ঠিত হওয়া সেই ম্যাচে গোল করেছিলেন রদ্রিগো। মূলত তার গোলেই জয় পায় দল।

রদ্রিগো সাক্ষাৎকারে নেইমার প্রসঙ্গে বলেন, তিনি আমাদের তারকা। আমাদের সেরা খেলোয়াড়। তার অভাব কতটা বোধ করি আমরা, তা সবাই জানে। বিশ্বকাপ জিততে হলে তার সাহায্য লাগবেই, আমাদেরও তাকে সাহায্য করতে প্রস্তুত থাকতে হবে। নেইমারের সুস্থতা আমরা সবাই চাই, তিনি সেরে ওঠার শেষ ধাপে আছেন। আমরা তাকে যত দ্রুত সম্ভব চাই।

গত বছর অক্টোবরে উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চোট পান নেইমার। তা বাঁ পায়ের লিগামেন্ট ও মেনিসকাসে সমস্যা হয়। এরপর সেখানে অস্ত্রোপচার করানোর প্রয়োজন দেখা দেয়। অস্ত্রোপচারের পর থেকেই পুনর্বাসন প্রক্রিয়াতে আছেন তিনি। এর আগেও নেইমার একাধিকবার চোটে পড়েছেন ও দীর্ঘ সময় মাঠের বাইরে কাটিয়েছেন।

এম এইচ//

এ সম্পর্কিত আরও পড়ুন নেইমার | রদ্রিগো | বিশ্বকাপ