বিনোদন

সোহানা সাবার বিশ্বাস ‘আলো আসবেই’

বিনোদন প্রতিবেদন

শেখ হাসিনা সরকার পতনের পর প্রকাশ্যে আসে দেশীয় শোবিজ অঙ্গনের কতিপয় তারকাদের ‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট। তৎকালীন তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত এবং অভিনেতা ফেরদৌসের নেতৃত্বে যাতে আওয়ামীপন্থী শিল্পী ও সাংবাদিকেরা যুক্ত ছিলেন। ছাত্রদের আন্দোলনের বিপক্ষে অবস্থান ছিল তাঁদের। তাঁরা মত দেন, যেভাবেই হোক, আন্দোলন থামাতে হবে।

এ নিয়ে শিল্পীদের কার্যক্রম কী হবে তার দিকনির্দেশনা দেয়া হতো সেখানে। শুধু তাই নয়, শিক্ষার্থীদের হয়ে যাঁরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন, সেই স্ক্রিনশট গ্রুপে শেয়ার করতে দেখা গেছে তাঁদের। যা নিয়ে শোবিজ থেকে শুরু করে নেটদুনিয়ায় হয়েছে তুমুল সমালোচনা। অনেকেই আবার এই গ্রুপে থাকা শিল্পীদের বয়কট করার আহ্বানও জানিয়েছেন।

‘আলো আসবেই’ হোয়াটসআপ গ্রুপ নিয়ে কয়েকজন শিল্পী নিজেদের অবস্থান পরিষ্কার করেছেন। কয়েকজন ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন। অনেকে এখনো নিশ্চুপ। এই তালিকায় আছেন অভিনেত্রী সোহানা সাবা। এবার সোহানা সাবা জানালেন তিনি বিশ্বাস করতে চান আলো আসবেই।

বৃহস্পতিবার সকালে ফেসবুকে কবিতার ভাষায় সোহানা সাবা লেখেন, ‘ভেবেছিলাম সামনে অন্ধকার ঘন, দেখেছিলাম অশনি সংকেত ও রণ। সমুদয় পাল্টানো এই উপত্যকায়, নিজেকে ভুল প্রমাণ করে তবুও বিশ্বাস করতে চাই আলো আসবেই।’

অভিনেত্রীর পোস্ট ঘিরে নেটিজেনদের বেশির ভাগই হাসির প্রতিক্রিয়া দেখিয়েছেন। ফেসবুকে কমেন্ট সেকশন বন্ধ করে রেখেছেন সোহানা সাবা। তবে অভিনেত্রীর পোস্ট শেয়ার করে অনেকেই সমালোচনা করছেন।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন আলো আসবেই | আওয়ামীপন্থী শিল্পী | সোহানা সাবা | অভিনেত্রী