বিনোদন

যে কারণে পাপারাজ্জিদের দেখলেই রেগে যান জয়া বচ্চন!

বিনোদন প্রতিবেদন

তারকাদের দেখা মাত্র ক্যামেরাবন্দি করাই পাপারাজ্জিদের কাজ। ভক্ত-অনুসারীদের কাছাকাছি পৌঁছাতে তারকারাও প্রায়ই হাসিমুখে পোজ দিয়ে থাকেন, কখনও বা নিজের খেয়ালে এড়িয়ে যান। কিন্তু ব্যতিক্রম অমিতাভপত্নী জয়া বচ্চন।

তার ছবি তোলার অপরাধে পাপারাজ্জিদের সঙ্গে খারাপ ব্যবহারের বদনাম জয়া বচ্চনের নতুন নয়। অনেকেই পিছনে কটাক্ষ করে বলেন, বদমেজাজী জয়া। কিন্তু কেন এমন করেন বর্ষীয়ান এই অভিনেত্রী জানেন কি?

আলেনা ডিসেক্টসকে দেয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জয়া বচ্চনের ম্যানেজার মানব জানান, জয়া বচ্চন মিডিয়া সচেতন নন এবং এত মিডিয়াতে অভ্যস্ত নন। তিনি বলেছিলেন যে, তার সময়ে খুব কম কিছু লোক ছিল।

তিনি বলেন, আজকাল মিডিয়া ব্যাপকভাবে বেড়েছে। তবে মানব বলেন, জয়া যখন প্রেস কনফারেন্সে বা ফিল্ম প্রিমিয়ারে থাকেন তখন পাপারাজ্জিকে আপত্তি করেন না। কিন্তু যখন পাপারাজ্জিরা ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করে সেটা পছন্দ করেন না জয়া।

এর আগে হোয়াট দ্য হেল নভ্যা পডকাস্ট অনুষ্ঠানেও এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন জয়া। সেখানে তিনি জানিয়েছিলেন যে, ব্যক্তিগত বিষয়ে পাপারাজ্জিদের হস্তক্ষেপ পছন্দ করেন না তিনি।

এর আগে এ বিষয়ে জয়ার মেয়ে শ্বেতা বচ্চন নন্দা জানিয়েছিলেন, তার মা আসলে ক্লাস্ট্রোফোবিক। অর্থাৎ, তার মায়ের চারপাশে যখন অনেক লোকজন ভিড় করেন, তখন ওনার আলাদাই অনুভূতি হয়। তাকে জিজ্ঞাসা না করে ছবি তুললে তিনি ভীষণ বিরক্ত হন।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন তারকা | জয়া বচ্চন | অমিতাভ | মিডিয়া