আর্কাইভ থেকে বাংলাদেশ

টালিউড নায়িকাদের পুজোর সাজ

টালিউড নায়িকাদের পুজোর সাজ

শুরু হয়ে গেছে শারদীয় দূর্গোৎসব। আর পূজো মানেই সুন্দর করে সেজেগুজে পণ্ডপে পণ্ডপে ঘুরে বেড়ানো। তবে সেসবের সঙ্গে মাথায় রাখতে হবে আবহাওয়া। কখনও বৃষ্টি কখনও প্যাঁচ প্যাঁচে গরমে নিজেদের কীভাবে সাজিয়ে তুলেছেন টালিউড নায়িকারা। তাদের পূজোর সেই সাজ সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে।

বলাই বাহুল্য মিমি থেকে নুসরত, শুভশ্রী, ঋতুপর্ণা, উষসী পুজোর এ কটাদিন সকলেরই পছন্দের পোশাকের তালিকায় শাড়ি। বিশেষ করে সপ্তমী থেকে দশমী পর্যন্ত শাড়িতেই অনন্যা হয়ে ওঠার দিন। চলুন দেখে নেওয়া যাক এবার সপ্তমীর দিন কেমন সাজে সেজেছিলেন টালিউড তারকারা।

সপ্তমীর সকালে একেবারে হালকা লালচে রঙে শাড়িতে সেজেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় । সাথে পরণে স্লিভলেস ব্লাউজ। একই সাথে আবহাওয়ার কথা মাথায় রেখে মেকআপ ও একেবারে হালকা রেখেছেন। খোলা চুল, হাতে একটা চুড়ি। গলায় কানে কিছু নেই। তাতেই নজরকাড়া লুকে মুগ্ধ করেছেন অনুরাগীদের। পাশাপাশি সকলকে জানিয়েছেন মহা সপ্তমীর শুভেচ্ছা।

সপ্তমীর দিনে কম যাননি ঋতুপর্ণা সেনগুপ্তও। সকলকে শুভেচ্ছা জানাতে নিজের শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। একেবারে ছিমছাম সাজে পেস্টেল রঙের শাড়ি পড়েছেন। কপালে দিয়েছেন একটা বড় টিপ। হাতে, কানে, গলায় নেই কোনও গয়না। তবুও তার অপরূপ রূপে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

মিমি চক্রবর্তীর লুকে অবশ্য বাঙালি ছোঁয়া স্পষ্ট। পরণে লাল টুকটুকে সিল্কের শাড়ি, সাথে মানান সই লাল স্লিভলেস ব্লাউজ। হাতে, গলায়, কানে মানান সই হালকা সোনার গয়না। মাঝখান থেকে সিতে কাটা খোলা চুল। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের এমন লুকে রিল ভিডিও পোস্ট করে সকলকে জানিয়েছেন মহা সপ্তমীর শুভেচ্ছা।

সপ্তমীতে সকালের সাজে উষসী চক্রবর্তীও বেছে নিয়েছেন শাড়ি। আবহাওয়ার কথা মাথায় রেখে পড়েছেন নীল রঙের সুতির শাড়ি। সাথে কন্ট্রাস্টে নিয়েছেন ডিজাইনার ঘটি হাতা ব্লাউজ। মাথায় চুলের খোপায় রেখেছেন ফুল। কপালে ছোটো একটা টিপ। ছবি পোস্ট করে লিখেছেন ‘শুভ সপ্তমী’।

অন্যদিকে ষষ্ঠীর মতো সপ্তমীতেও একসাথে যুগলবন্দী ফটোশুট করতে দেখা গেলো ছোট পর্দার জনপ্রিয় মুখ প্রমিতা চক্রবর্তী ও রুদ্রজিৎ মুখার্জী। প্রমিতার পরণে লাল বেনারসী। সাথে নেটের ফুল ফিয়ে ডিজাইন করা। চুলের খোঁপায় জুইয়ের মালা, গা ভর্তি সোনার গয়না। কপালে ছোট্ট টিপ, সিঁথি ভর্তি সিঁদুর। হাতে শাখা পলা। একেবারে সাবেকি সাজে অভিনেত্রী। অন্যদিকে প্রমিতার সঙ্গে পোশাকের রং মিল রেখে লাল-ঘিয়ে কম্বিনেশনের পাঞ্জাবিতে সেজে উঠেছেন রুদ্রনীল। বরাবরের মতো এই যুগলের এমন সাজে মুগ্ধ হয়েছেন সকলে। ইনস্টাগ্রামে নিজেদের ভিডিও পোস্ট করে সকলকে সপ্তমীর শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা জুটি।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন টালিউড | নায়িকাদের | পুজোর | সাজ