আর্কাইভ থেকে বাংলাদেশ

শাকিবকে কবে বিয়ে করলেন জানালেন বুবলী

শাকিবকে কবে বিয়ে করলেন জানালেন বুবলী

ঢাকাইয়া সিনেমার নায়ক শাকিব খান ও নায়িকা বুবলী গেলো কয়েক দিন ধরে দেশজুড়ে আলোচনায় রয়েছেন।

সবশেষ আজ সোমবার ( ৩ অক্টোবর) বুবলী ফেসবুকে নিজেদের বিয়ের তারিখ জানিয়ে দিলেন ভক্তদের। বললেন এটিও তার জীবনের স্মরণীয় দিন।

এতে তিনি লিখেছেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। আমাদের বিবাহবার্ষিকী এবং আমাদের সন্তানের জন্মদিন।

পোস্টে শাকিব খানের সঙ্গে যুক্তরাষ্ট্রে তোলা কয়েকটি ছবিও শেয়ার করেন শবনম বুবলী। এতে লিখেন- এই ছবি যুক্তরাষ্ট্রে টাইমস স্কায়ারে তোলা হয়েছিল। প্রত্যেকেই আমাদের জন্য দোয়া করবেন।

এর আগে, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্তানের ঘোষণা দিয়ে ‍ছিলেন বুবলী।

শাকিব খান তার ফেসবুকে লিখেছেন- আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এরপর শাকিবও তার ফেসবুকে সন্তানের স্বীকৃতি দিয়ে স্ট্যাটাস দেন।

এতে লিখেন- আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এ সম্পর্কিত আরও পড়ুন শাকিবকে | কবে | বিয়ে | জানালেন | বুবলী