বিনোদন

সৃজিত-মিথিলার বিচ্ছেদের নেপথ্যে স্বস্তিকা?

বিনোদন প্রতিবেদন

অনেক দিন ধরে টালিউড নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার মধ্যে মনমালিন্যের খবর শোনা যাচ্ছিল। এবার তাদের বিচ্ছেদের গুঞ্জন আরও জোড়ালো হলো। সোমবার ছিল সৃজিতের জন্মদিন। সেদিন সোশ্যাল মিডিয়ায় সহকর্মী ও অনুসারীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন নির্মাতা।

তবে এই বিশেষ দিনে মিথিলার পক্ষ থেকে কোনো শুভেচ্ছাবার্তা পাননি সৃজিত। এমন কি একসঙ্গে জন্মদিন পালনের কোন ছবিও দেখা যায়নি। আর তাতেই দুজনের বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। 

ভালোবেসে বছর চারেক আগে বিয়ে করেছিলেন সৃজিত ও মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে কলকাতাতেই সৃজিতের সঙ্গে থিতু হয়েছিলেন মিথিলা। কিন্তু বছরখানেক হলো আইরাকে নিয়ে দেশে ফিরে এসেছেন মিথিলা। ভর্তি করিয়েছেন বাংলাদেশের একটি স্কুলে। বর্তমানে নানাবাড়িতে বড় হচ্ছে তাহসান ও মিথিলার একমাত্র মেয়ে আইরা। কাজের সূত্রে কখনো আফ্রিকার তানজানিয়া তো কখনো ইউরোপে থাকেন মিথিলা। সময়-সুযোগ পেলে স্বল্প দিনের জন্য ফেরেন কলকাতায়। দুজনের এই দূরত্বের কারণেই সৃজিত-মিথিলার দাম্পত্য নিয়ে ফিসফিসানির শেষ নেই।

মাঝেমধ্যেই শোনো গেছে, অন্য এক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে সৃজিতের। যার ফলে বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত মিথিলা। যদিও বরাবরই এসব গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছে দুপক্ষই। লং ডিসট্যান্স বিয়েটা টিকিয়ে রাখতে চান বলেই জানিয়েছিলেন দুজনই। তবে ২৩ সেপ্টেম্বর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মিথিলা কোনো ধরনের শুভেচ্ছা জানাননি সৃজিতকে। উল্টো বিশেষ এই দিনটিতে সৃজিতের পাশে ছিলেন প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা মুখার্জি।

টলিউডে তাদের প্রেমের খবর ছিল ওপেন সিক্রেট। যদিও বহু বছর আগে এ জুটির সম্পর্ক ভেঙেছে। এদিকে সৃজিতের জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার ঢল টলিউডে। পুরনো কষ্ট ভুলে প্রথমেই সৃজিতেকে জড়িয়ে ধরে জন্মদিনের উষ্ণ অভ্যর্থনা জানান স্বস্তিকা। বিশেষ এই মুহুর্তের ছবি অন্তজার্লে ছড়িয়ে পড়তেই অনেক নেটিজেনরাই ট্রোল করেছেন। কেউ কেউ মন্তব্য করেছেন, পুরনো প্রেম নাকি আবারও জেগে উঠেছে সৃজিত ও স্বস্তিকার! তাই নিজের সিনেমায়ও কাস্ট করেছেন নায়িকাকে।

তবে এসব সমালোচনার জবাবে স্বস্তিকা বলেন, সৃজিতের সঙ্গে যখন ডেট করতেন, তখনও কোন অনুরোধে অভিনয়ের সুযোগ দেননি। এটা কখনোই হয়নি যে সৃজিতের সঙ্গে প্রেম করলেই তাঁর ছবিতে কাজ করা যায়! অবশ্য সৃজিতের জন্মদিনে স্বস্তিকার পাশাপাশি অভিনেতা ও সাংসদ দেবও উপস্থিত ছিলেন। বহুদিন পর সৃজিতের পরিচালনায় টেক্কা  ছবিতে অভিনয় করলেন স্বস্তিকা ও দেব।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন সৃজিত | মিথিলা | স্বস্তিকা