বিনোদন

এবার ধুম মাচাবেন রণবীর কাপুর!

বিনোদন প্রতিবেদন

জন্মদিনে ভক্তদের বিরাট বড় চমক দিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। অভিনেতার ৪২তম জন্মদিনে দারুণ এক সংবাদ দিলেন। বলিউডের বহুল প্রতীক্ষিত সিনেমা ধুম ফ্র্যাঞ্জাইজির চতুর্থ কিস্তি ধুম ৪-এর কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে।

কিছুদিন ধরেই ধুম ৪ নিয়ে চর্চা তুঙ্গে। এর আগে শাহরুখ খানকে প্রধান চরিত্রে দেখার গুঞ্জন উঠেছিল। পাঠান ও জওয়ানের সাফল্যের পর শাহরুখকেই ধুমের নায়ক হিসেবে চাইছিলেন অনুরাগীরা। অনেকে আবার বলছিলেন হৃতিক ফিরবেন এই চরিত্রে। তবে সব জল্পনা কল্পনা ধুলিস্যাৎ করে ধুম মাচাবেন রণবীর কাপুর। 

প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে রণবীরের। ধুম ৪-এর প্রাথমিক গল্প শুনে নিজে থেকেই অভিনয় করার ইচ্ছেও প্রকাশ করেছিলেন রণবীর। 

প্রতিবেদনে আরো বলা হয়েছে, ফ্র্যাঞ্চাইজির আগের কোনও অভিনেতা ধুম ৪-এ ফিরছেন না। সব ধুমেই চরিত্রের পুনরাবৃত্তি ছিল, যাতে অভিষেক বচ্চন এবং উদয় চোপড়া অভিনয় করেছিলেন।

তবে এবার আর তা হবে না। বরং, তরুণ প্রজন্মের দুই বড় নায়ক ধুম ৪-এ পুলিশের জুটির চরিত্রে অভিনয় করতে আসবেন। তবে এখনও কাস্টিং চূড়ান্ত করা হয়নি। 

ধুম ফ্র্যাঞ্চাইজির খল চরিত্রদের কেন্দ্র করেই গল্প এগোয়। এরআগে এই ধরণের চরিত্রে দেখা গেছে জন আব্রাহাম, হৃতিক রোশন, আমির খানের মতো তারকাদের।

এবার সেই তালিকায় যোগ হল রণবীর কাপুরের নাম। ২০২৫ সালের শেষেই শুটিং শুরু হবে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন রণবীর কাপুর | শাহরুখ খান