বাংলাদেশ

পদোন্নতি পেয়ে অতিরিক্ত আইজিপি হলেন পুলিশের ছয় কর্মকর্তা

বায়ান্ন প্রতিবেদন

বাংলাদেশ পুলিশ ছবি: সংগৃহীত

পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ছয় কর্মকর্তা পদোন্নতি পেয়ে অতিরিক্ত মহাপরিদর্শক (অতিরিক্ত আইজিপি) হয়েছেন। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে এক প্রজ্ঞাপনে তাদের পদোন্নতির কথা জানানো হয়েছে।

বুধবার (২ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপসচিব আবু সাঈদের সই করা এক প্রজ্ঞাপনে তাদের পদোন্নতি দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-৩ শাখার গত ১ অক্টোবর স্মারকমূলে নিম্নবর্ণিত কর্মকর্তাদের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর গ্রেড-২) পদে পদোন্নতি দেয়া হলো। 

পদোন্নতি পাওয়া ছয় পুলিশ কর্মকর্তা হলেন- মো. মতিউর রহমান শেখ, মো. আলমগীর আলম, সরদার তমিজ উদ্দিন আহমেদ, মো. দেলোয়ার হোসেন মিঞা, মো. শাহ আলম ও মো. আবদুল্লাহ আল মাহমুদ।

জনস্বার্থে জারি করা এ আদেশ যোগদানের তারিখ হতে কার্যকর হবে। পদোন্নতি পাওয়া কর্মকর্তারা যথাযগ কর্তৃপক্ষের মাধ্যমে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব বরাবর যোগদান করবেন। পরবর্তী পদায়ন না হওয়া পর্যন্ত স্ব স্ব পদে বহাল থেকে দায়িত্ব পালন করবেন।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন পদোন্নতি | আইজিপি