খেলাধুলা

বিপিএলে সাকিবের খেলা প্রসঙ্গে যা বললো রংপুর

স্পোর্টস ডেস্ক

বিপিএলের সবশেষ আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব আল হাসান ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবশেষ আসরে সাকিব আল হাসান খেলেছেন রংপুর রাইডার্সের জার্সিতে। এবারের আসরে অবশ্য সাকিবের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। নিরাপত্তাজনিত কারণে বাংলাদেশে আসতে পারবেন কি না এই ক্রিকেটার, তাও অনিশ্চিত। এই সব প্রসঙ্গ নিয়ে শনিবার (৫ অক্টোবর) গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রংপুর রাইডার্সের টিম ডিরেক্টর শাহনিয়ান তানিম।

সাকিব এবারের বিপিএল খেলবেন কি না, তা নিয়ে স্পষ্ট ধারণা নেই। সে কথা জানালেন রংপুর রাইডার্সের টিম ডিরেক্টর। ডিরেক্টর শাহনিয়ান তানিম বলেন, সাকিব বাংলাদেশের সবচেয়ে বড় খেলোয়াড়, এটা নিয়ে তো কোন সন্দেহ নেই। তবে বিপিএলে খেলবে কি খেলবে না সেটা তো আমার হাতে নেই। এটা নির্ভর করছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনি খেলতে আসেন কি না। দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলতে আসলে তাহলে হয়তো একটা রাস্তা বের হবে। আমরা বুঝতে পারব, পরিষ্কার ধারণা পাব। যে দক্ষিণ আফ্রিকা সিরিজে আসতে পেরেছে তাহলে পরে আসার সুযোগ থাকলেও থাকতে পারে। এখন পুরোটাই সাকিবের ওপর নির্ভর করছে, আমরা তো চাইছি রাখতে। কিন্তু পুরোটাই সাকিবের ওপর নির্ভর করবে।

শাহনিয়ান তানিম যোগ করেন, আমি ব্যক্তিগতভাবে বলতে চাই সাকিবকে ক্রিকেটার হিসেবে চিনি। রাজনীতিবিদ হিসেবেও চিনি না বা ব্যক্তিগত জীবনে কী করেন বা কী ব্যবসা করেন এটা আমার আইডিয়া নাই। ব্যক্তিগতভাবে ক্রিকেটার সাকিবের যদি কোনো খুঁত দেখতে চাই, এটা সম্ভব না।

বিপিএলের ১১তম আসর আগামী ২৭ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে।

এম এইচ//

এ সম্পর্কিত আরও পড়ুন বিপিএলে | সাকিবের | খেলা | প্রসঙ্গে | বললো | রংপুর