বিনোদন

মাতৃত্বের স্বাদ পেতে না পেতেই দীপিকার জীবনে সতীনের আগমন!

বিনোদন প্রতিবেদন

সম্প্রতি ভারতের মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে বহুল প্রতীক্ষিত ছবি সিংহাম এগেইন-এর ট্রেলার উন্মোচন করা হয়। প্রথমে গুঞ্জন ছড়ায়, দীপিকা পাড়ুকোনকে মা হওয়ার পরে এই অনুষ্ঠানেই প্রথম দেখা যাবে। কিন্তু এদিন আসেননি অভিনেত্রী। এসেছিলেন রণবীর ও ছবির অন্য তারকারা।

দীপিকার অনুপস্থিতিতেই রণবীর এক অন্য তারকার প্রতি নিজের পছন্দের কথা প্রকাশ করেন। সেই ভিডিও ছড়িয়ে পড়তেই নেটাগরিকেরা রসিকতা করে বলেছেন, ইনিই কি তা হলে দীপিকার সতীন?

রণবীর এদিন অনুষ্ঠানে ঘোষণা করেন, সিংহাম এগেইন-এ অভিনয় করেছেন তার ক্রাশ। তিনি দীপিকার কথা বলেননি। এই ছবিতে টাইগার শ্রফও অভিনয় করেছেন। রণবীর জনসমক্ষে জানান, টাইগারকে তিনি কতটা পছন্দ করেন।

পুলিশ অফিসার সত্যের চরিত্রে অভিনয় করেছন টাইগার। তার সম্পর্কে রণবীর বলেন, প্রথমবার আমি আমার ম্যান ক্রাশের সঙ্গে অভিনয় করছি। টাইগার আমাকে বিস্মিত করে। আমি ওর বড় ভক্ত। টাইগারের মতো দক্ষ আর কেউ নেই এই পৃথিবীতে। ও মাইকেল জ্যাকসনের মতো নাচতে পারে আর ব্রুস লির মতো লড়াই করতে পারে। আমি ওর সঙ্গে একই পর্দায় আসতে পেরে খুব সম্মানিত বোধ করছি

রণবীরের মুখে টাইগারের এই ভূয়সী প্রশংসা শুনে অবাক নেটাগরিক। অভিনেতাকে প্রায়ই নিজের স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায়। তাই নেটাগরিকেরা মজা করে লিখেছেন, দীপিকা আসেননি। তাই অন্য কারও প্রশংসা? দীপিকার কপালে হয়তো একজন সতীন জুটল।

রোহিত শেঠি পরিচালিত সিংহাম এগেইন ছবিতে এক ঝাঁক তারকাকে দেখা যাবে। তাদের মধ্যে রয়েছেন অজয় দেবগণ, কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার, জ্যাকি শ্রফ, অর্জুন কাপুর প্রমুখ। এতে অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকেও।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন নীতা মুকেশ আম্বানি | ছবি | দীপিকা পাড়ুকোন | সালমান খান | রণবীর