ফুটবল

ব্রাজিলে ব্যক্তিগত দ্বীপ কিনতে যাচ্ছেন নেইমার

চোটের কারণে সেই ২০২৩ সালের অক্টোবর থেকে মাঠের বাইরে নেইমার জুনিয়র।  ফুটবলের বাইরে থেকেও নানা কর্মকাণ্ডে খবরের শিরোনাম হয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা।  

এবার নতুন করে আবার আলোচনায় আসলেন ব্রাজিলের একটি ব্যক্তিগত দ্বীপ কিনতে যাওয়ার কারণে।  রিও ডি জেনিরোর কাছাকাছি অবস্থিত দ্বীপটির নাম ইলাহাও দো জাপাও। এটি কিনতে আল হিলাল তারকাকে খরচ হবে ৯০ লাখ ইউরো।  দ্বীপটিতে নেইমার এখনো থাকছেন, যার জন্য প্রতিদিন ৫০ হাজার ইউরো ভাড়া দিতে হয় তাঁকে।

দ্বীপটির বর্তমান মালিকানা কানাডিয়ান একটি প্রতিষ্ঠানের। আগে দ্বীপটির দাম ১ কোটি ২০ লাখ ইউরো চেয়েছিল তারা। এখন ৩০ লাখ ইউরো দাম কমিয়ে চাওয়ায় এটা কিনতে যাচ্ছেন নেইমার।

দ্বীপটি সব মিলিয়ে তিন হেক্টরের।  সেখানে ইন্দোনেশিয়ান স্টাইলের একটি মূল ভিলা, দুটি স্যুইট, একটি মাছের পুকুর ও সমুদ্রের দিক মুখ করা তিনটি বাংলো আছে। রিও ডি জেনিরো থেকে হেলিকপ্টার যোগে ৩৫ মিনিটে দ্বীপটিতে পৌঁছানা যায়।  এ মুহূর্তে দ্বীপটির মালিকানা প্রতিষ্ঠানের একটি হেলিকপ্টার আছে, যেটি নেইমারের হবে। হেলিকপ্টার ছাড়াও রিও থেকে নৌকায় করে সেখানে যাওয়া যায়।  দ্বীপটিতে একই সঙ্গে ১০ জন অতিথি থাকতে পারবেন।

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন ব্রাজিলের | দ্বীপ | নেইমার