বিনোদন

সালমানের শত্রু বিষ্ণোইদের প্রশংসায় বিবেক ওবেরয়!

বিনোদন ডেস্ক

ছবি: সংগৃহীত

বলিউড তারকা সালমান খান ও বিবেক ওবেরয়ের সম্পর্কের তিক্ততা কারও অজানা নয়। এবার ভাইরাল হলো বিবেক ওবেরয়ের একটি পুরোনো ভিডিও, যেখানে তিনি সালমানের শত্রু বলে পরিচিত বিষ্ণোই সমাজের প্রশংসা করছেন।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমানের নাম জড়ানোর পর থেকেই লরেন্স বিষ্ণোই নেতৃত্বাধীন বিষ্ণোই গ্যাংয়ের হিটলিস্টে ছিলেন ভাইজান। সম্প্রতি, নেতা বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের দায়ও নাকি এই গ্যাং স্বীকার করেছে। ফলে সালমানের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে।

ঠিক এ সময়টাতে বিবেকের পুরোনো ভিডিওটি সামনে এলো। সেখানে তাকে বলতে শোনা যায় যে, বিষ্ণোই সম্প্রদায় প্রকৃতি ও পশুপাখির জন্য নিজের জীবন উৎসর্গ করে। তিনি জানান, এই সম্প্রদায়ের মায়েরা তাদের নিজের বুকের দুধ দিয়ে হরিণের শাবকদের বড় করেন। তার বক্তব্যে বিষ্ণোইদের প্রতি তিনি বেশ শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করেন।

বিবেক ওবেরয়ের সাথে সালমানের দূরত্ব ঐশ্বরিয়া রাইকে ঘিরেই। একসময় সালমানের প্রেমিকা ছিলেন ঐশ্বরিয়া। কিন্তু সম্পর্ক ভেঙে গেলে, বিবেকের সাথে ঐশ্বরিয়ার সম্পর্ক শুরু হয়। তখন বিবেক দাবি করেছিলেন যে সালমান তাকে হুমকি দিয়েছেন। এ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের সম্পর্কে তিক্ততা চলে আসছে।

অনেক আগেই, একটি অনুষ্ঠানে সালমানের কাছে প্রকাশ্যে ক্ষমাও চেয়েছিলেন বিবেক। কিন্তু তাদের মধ্যে দূরত্ব কখনো মেটেনি। বিবেক এখন নিজের পরিবার নিয়ে সুখী জীবনযাপন করছেন। ভাইরাল হওয়া এই ভিডিও আবারো তাদের পুরোনো প্রসঙ্গটিকে সামনে নিয়ে এলো।

কীভাবে এই পুরনো ভিডিওটি হঠাৎ করে ভাইরাল হলো, তা জানা যায়নি। তবে এটি পরিষ্কার যে বিষ্ণোইদের প্রতি বিবেকের এই মন্তব্য আবারও সালমানের সঙ্গে তাঁর সম্পর্কের আলোচনা তৈরি করেছে।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন সালমান খান | বিবেক ওবেরয়ের