বিনোদন

৬০ জন নিরাপত্তারক্ষী নিয়ে শুটিংয়ে সালমান খান!

বিনোদন প্রতিবেদন

প্রাণনাশের হুমকির মুখে বাড়তি নিরাপত্তা নিয়ে রিয়ালিটি শো বিগ বস ১৮-এর শুটিং পুনরায় শুরু করেছেন বলিউড তারকা সালমান খান। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) গভীর রাতে কড়া নিরাপত্তার মধ্যে অভিনেতা শুটিং সেটে পৌঁছান।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, সালমান খান প্রোডাকশন কম্পাউন্ডের একটি সুরক্ষিত শ্যালেটে অবস্থান করছেন, যেখানে বিগ বস ১৮ এর শুটিং পরিকল্পনা অনুসারে চলবে। শুটিং শেষ না হওয়া পর্যন্ত ক্রুদের সেটে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের ক্রমাগত হুমকির পরিপ্রেক্ষিতে অভিনেতার জন্য এমন কঠোর নিরাপত্তা প্রয়োগ করা হয়েছে। এছাড়া পর্যবেক্ষণের জন্য ৬০ জনেরও বেশি নিরাপত্তারক্ষী উপস্থিত রয়েছেন এবং কম্পাউন্ডে প্রবেশ কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হচ্ছে।

লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের এক সদস্য মুম্বাই ট্র্যাফিক পুলিশকে ভয়ঙ্কর বার্তা পাঠানোর পরে এই বাড়তি সুরক্ষা জারি করা হয়েছে। ওই বার্তায় সালমান খানের কাছ থেকে ৫ কোটি রুপি চাঁদা দাবি করা হয়, যদি টাকা না দেওয়া হয় তাহলে তাদের কঠোর পরিণতি ভোগ করতে হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

তবে এসব হুমকিকে তেমন একটা পাত্তা দিচ্ছেন না সালমান। সালমানের ম্যানেজার জানিয়েছেন, কোনো শুটিংই পেছাবে না। ঠিক সময়ে সব শুটিং শেষ করবেন তিনি। তবে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সালমানের ওয়াই প্লাস নিরাপত্তায় আরও আট-দশজনকে যোগ করা হয়েছে। তাদের কাজই হলো আগে থেকে শুটিংয়ের জায়গায় নিরাপত্তা নিশ্চিত করা। সর্বক্ষণ তার সাথে থাকা।

এদিকে হুমকি সত্ত্বেও বিগ বস ১৮ এর প্রযোজনা অব্যাহত রয়েছে। চলতি সপ্তাহান্তে দুটি উইকেন্ড কা ভার পর্ব প্রচারিত হওয়ার কথা রয়েছে। প্রযোজকরা সালমানের নিরাপত্তা দলের সঙ্গে সমন্বয় করছেন যাতে সতর্কতা অবলম্বন করা যায়।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন সালমান খান | বলিউড তারকা | লরেন্স বিষ্ণোই গ্যাং