বিনোদন

প্রাণনাশের হুমকির মধ্যেই বিয়ের প্রস্তাব পেলেন সালমান খান

বিনোদন প্রতিবেদন

বলিউড তারকা সালমান খান বেশ কিছুদিন থেকে আতঙ্কে আছেন। লরেন্স বিষ্ণোইর গ্যাং ভাইজানকে ক্রমাগত প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।

সর্বশেষ গেল এপ্রিলে অভিনেতার বাড়ির সামনে এসে প্রকাশ্যে গুলি চালায় গ্যাং প্রধান লরেন্স বিষ্ণোইয়ের লোকেরা। ফলে তার জীবন নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। এদিকে এতঝামেলার মধ্যেও বিয়ের প্রস্তাব পেলেন সাল্লু ভাই।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকির খুন হওয়ার পর সালমানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। তবে,বর্তমানে ফের মন দিয়েছেন বিগ বস এর শ্যুটিংয়ে। নিয়মিত শ্যুটিং হচ্ছে বিগ বস্‌ ১৮-এর। 

সপ্তাহান্তে বিগ বস-এর ঘরে নিজেই আসেন সঞ্চালক সালমান। এবার সেই উইকেন্ড কা বার পর্বের ঝলকের ভিডিও এ বার প্রকাশ্যে এসেছে।

বিগ বস-একজন প্রতিযোগী হিসাবে এসেছেন অভিনেত্রী চাহাত পান্ডে। আর তার সঙ্গেই কথোপকথনের সময়েই সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন সালমান খান। ভিডিওতে দেখা যায়, চাহাত কেমন মানুষকে বিয়ে করতে চান, জানতে চেয়েছেন সালমান। অন্য প্রতিযোগীদের নাম করে চাহাত তাদের গুণাবলির উল্লেখ করতে শুরু করেন। জানান তিনি কর্ণবীর মিশ্রের মতো মানুষকে চান যিনি নিয়মিত শরীরচর্চা করে নিজের খেয়াল রাখেন। 

আবার অবিনাশ মিশ্রের মতো একজন তুখোড় নৃত্যশিল্পীকেও চান, ভিভিয়ান ডিসেনার মতো সুন্দর চুলের পুরুষকেও তিনি কামনা করেন।

কিন্তু এত গুণ কি আদৌ একজন মানুষের মধ্যে থাকা সম্ভব? এই প্রশ্ন উঠতেই চাহাত সরাসরি সালমানকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। বলেন, আপনিই বিয়ে করে নিন না আমাকে।

দুশ্চিন্তার পাহাড় মাথায় নিয়েও চাহতের প্রস্তাবে সাড়া দেন সালমান। অভিনেত্রীর দিকে তাকিয়ে মিষ্টি করে হাসেন। তারপর বলেন, এই যে এত রকমের গুণের কথা আপনি বললেন, তার একটাও আমার মধ্যে নেই। সবচেয়ে বড় কথা, আপনার মায়ের সঙ্গে আমার একেবারেই মিল হবে না। এরপর চাহত বলেন, বিষয়টি তিনি কথা বলে মিটিয়ে নেবেন, কোনও অসুবিধা হবে না।

নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন চাহাত নিজেই। লিখেছেন, কোনও ক্যাপশনের প্রয়োজন নেই। ভিডিওতেই সব বলা আছে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন বলিউড তারকা | সালমান খান | লরেন্স বিষ্ণোই