বিনোদন

ডোয়াইন জনসন, প্রিয়াঙ্কা চোপড়াদের কাতারে মেহজাবীনের নাম!

বিনোদন প্রতিবেদন

দেশের অন্যতম শীর্ষস্থানীয় অভিনেত্রী তিনি। নাটকে একচ্ছত্র আধিপত্য ধরে রেখে এবার পা রেখেছেন বড়পর্দায়। আর নিজের প্রথম সিনো সাবা নিয়ে ঘুরে এসেছেন আন্তর্জাতিক মহলে। দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বব্যাপী ভক্তকুল তার। তিনি মেহজাবীন চৌধুরী!

অভিনয় আর দর্শকপ্রিয়তার পাশাপাশি অভিনেত্রীর ভক্তকুলও চোখে পড়ার মতো। আর সেই ভক্তকুলের জন্যই সাফল্যের আরেক মুকুট উঠলো অভিনেত্রীর মাথায়। ফেসবুক থেকে হঠাৎ আনন্দের এক খবর পেলেন মেহজাবীন চৌধুরী। পৃথিবীসেরা তারকাদের কাতারে এলেন বাংলাদেশের অভিনেত্রী। আর এই পুরো কৃতিত্ব তাঁর ভক্তদের। ফেসবুকে সক্রিয় ভক্তকুলের তালিকায় মেহজাবীনের ভক্তরা সেরা ২৫-এ (২৪তম) জায়গা করে নিয়েছে। ডোয়াইন জনসন, হিউ জ্যাকম্যান, প্রিয়াঙ্কা চোপড়াদের সঙ্গে এবার নাম উঠেছে মেহজাবীনের।

এই অর্জনে আপ্লুত হয়ে গণমাধ্যমকে অভিনেত্রী বলেন, এটা অনেক বড় পাওয়া। এ রকম যে হতে পারে, সেটা জানাই ছিল না। ফেসবুক থেকে যখন নোটিফিকেশন পাই, ফ্যানবেজ তালিকার সেরা ২৫-এ আমার ফ্যানবেজ, খুবই ভালো লেগেছে। এই তালিকার অন্যান্য নাম দেখে আরো অবিশ্বাস্য অনুভূত হয়েছে। এত বড় বড় তারকার নাম সেখানে! ভক্তদের কারণে এ তালিকায় আমার নামও যুক্ত হলো, এটা অবশ্যই বিশাল ব্যাপার। এখানে আমার কোনো ভূমিকা নেই। এটা ভক্তদের অর্জন।

এই সফলতায় ভক্তদের উদ্দেশ্যে মেহজাবীন বলেন, ‘তাদের ভালো লাগা, ভালোবাসা একেবারে নিঃস্বার্থ। সেটার বিপরীতে ধন্যবাদ বললে বরং ছোট করা হবে। আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞ। ভক্তদের ভালোবাসায় ক্যারিয়ারে এত দূর আসা

সম্প্রতি নিজের অভিনীত প্রথম সিনেমা সাবার সাফল্য উপভোগ করছেন মেহজাবীন চৌধুরী। সিনেমাটি ইতোমধ্যে বুসান ও টরন্টোতে প্রদর্শন হয়েছে এবং দর্শক ও সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে। সামনে অভিনেত্রীর প্রিয় মালতী সিনেমাটি মুক্তি পাবে।

 

 এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন মেহজাবীন চৌধুরী | সাবা | শীর্ষস্থানীয় | অভিনেত্রী