আর্কাইভ থেকে দেশজুড়ে

ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠি শহরের বাতাসাপট্টি রোডের আরাফাত আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ এর একটি দল।  

রোববার বিকেল পৌনে ৪ টায় র‌্যাব-৮ এর দলটি এ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো নোয়াখালী জেলার সুবর্ণচর থানাধীন পশ্চিম চর জব্বার এলাকার মৃত খুরশীদ আলমের ছেলে বেলায়েত হোসেন (৪০) ও চট্টগ্রামের খুলশী থানার পলিটেকনিক্যাল ছাফা নগর এলাকার মৃত আবুল হাসেম হাওলাদারের ছেলে নির আহমদ (৪১)।

র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে ঝালকাঠি শহরের বাতাসাপট্টি রোডস্থ আরাফাত আবাসিক হোটেলে এক বিশেষ অভিযান চালায়। এসময় হোটেলের চতুর্থ তলার ৪০৪নং কক্ষে অভিযানে চালিয়ে দুই মাদক ব্যবসায়ী বেলায়েত হোসেন ও নির আহমদকে আটক করেন।

এ সময় উক্ত রুম তল্লাশী চালিয়ে আটক দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ২৪,৪০০ (চব্বিশ হাজার চারশত) পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং মাদক বিক্রির নগদ ৮১,৮৩০ (একাশি হাজার আটশত ত্রিশ) টাকা উদ্ধার করা হয়েছে। 

এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮এর সিপিএসসি’র ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে। র‌্যাব-৮এর অভিযানে এ বিপুল পরিমান ইয়াবা উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ী আটকের ঘটনায় শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। 

এ ব্যাপারে আরাফাত আবাসিক হোটেলের ম্যানেজার আ. সালাম জানায়, আটক দুই মাদক ব্যবসায়ীর লবন ব্যবসায়ী পরিচয়ে গত ৩০ মার্চ থেকে তাদের হোটেলে অবস্থান করছে। ইতিপূর্বেও তারা কয়েকবার ঝালকাঠি এসে তাদের হোটেলে রুম ভাড়া নিয়ে থাকতো। র‌্যাবের অভিযানে আটকের পর আমরা তাদের প্রকৃত কর্মকান্ড জানতে পারি।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন ঝালকাঠিতে | বিপুল | পরিমাণ | ইয়াবাসহ | আটক | ২