আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ে স্বাস্থ্যবিধি মেনে মাস্কআপ ক্যাম্পেইন অনুষ্ঠিত

পঞ্চগড়ে স্বাস্থ্যবিধি মেনে মাস্কআপ ক্যাম্পেইন অনুষ্ঠিত

স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরি, করোনা বিস্তার রোধ করি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে মাস্কআপ ক্যাম্পেইন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে তেঁতুলিয়ার বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে উপজেলার দেবনগর ইউনিয়ন পর্যন্ত এসে সন্ধ্যায় এই মাস্কআপ ক্যাম্পেইন কর্মসূচি শেষ হয়। 

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা’র নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবুল কাশেম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আবদুর রাকিব ও তেঁতুলিয়া মডেল থানার পুলিশ সদস্যসহ উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা পায়ে হেটে হ্যান্ড মাইকে প্যারোডি গানের সুরে সুরে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলা, সামাজিক দূরুত্ব বজায় রাখা, সাবান দিয়ে হাত ধোয়াসহ জনসমাগম এড়িয়ে ক্যাম্পেইন করেন। চলার পথে বিভিন্ন বাজারে এই বার্তা পৌঁছে দেন। একই সাথে মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসচেতনতা বৃদ্ধি করতে এই মাস্কআপ ক্যাম্পেইন কর্মসূচির আয়োজন করা হয়েছে। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন পঞ্চগড়ে | স্বাস্থ্যবিধি | মেনে | মাস্কআপ | ক্যাম্পেইন | অনুষ্ঠিত