আর্কাইভ থেকে ঢালিউড

মিস ইউনিভার্স থেকে যে কারণে বাদ পড়লেন মিথিলা

মিস ইউনিভার্স থেকে যে কারণে বাদ পড়লেন মিথিলা

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতায় সেরা হলেও মিস ইউনিভার্সের ৬৯তম আসরের মূল পর্বে অংশ নিতে পারবেন না তানজিয়া জামান মিথিলা। দেশে লকডাউন থাকায় সময় স্বল্পতা ও যথাযথ প্রস্তুতিতে ঘাটতির কারণে বাংলাদেশের আয়োজক প্রতিষ্ঠান মিথিলার নাম প্রত্যাহারের জন্য আবেদন জানায়। সেই আবেদন গ্রহণ করে মিস ইউনিভার্স কর্তৃপক্ষ মিথিলার নাম প্রত্যাহার করে নিয়েছে। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থেকেও মুছে দেয়া হয়েছে মিথিলার নাম। 

এ প্রসঙ্গে মিস ইউনিভার্স বাংলাদেশ মিথিলা বলেন, ‘‌করোনার কারণে আমরা প্রস্তুত হতে পারিনি। সময় স্বল্পতার কারণে শেষ করা সম্ভব হয়নি। আমেরিকা গিয়ে সেখান থেকে ফ্লোরিডা যাওয়াও সময়ের ব্যাপার। সব কিছু মিলিয়ে এত কিছু ম্যানেজ করা সম্ভব হয়নি।’

তিনি আরো বলেন, এখনও করোনা ভ্যাকসিন নিতে পারিনি। ভিসা ফেসের জন্য যে আবেদন করেছিলাম, সে তারিখ পরিবর্তন হয়েছে। প্রি-প্রোডাকশন ভিডিও তৈরি হয়নি। লকডাউন ঘোষণা আসায় আমরা ন্যাশনাল কস্টিউমসহ কোনো ভিডিওর শুট করতে পারিনি। এসব কারণে এবারের ৬৯তম আসরের মূল পর্বে অংশ নেয়া হচ্ছে না, আমার নাম প্রত্যাহার করে নেয়া হয়েছে।

গত ৩ এপ্রিল রাতে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতায় সেরা ঘোষণা করা হয় মিথিলাকে। এ সময় তার মাথায় মুকুট পরিয়ে দেন বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। এবারের আসরে ফারজানা ইয়াসমিন অনন্যা প্রথম রানারআপ এবং ফারজানা আকতার এ্যানি দ্বিতীয় রানারআপ হন। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন মিস | ইউনিভার্স | কারণে | বাদ | পড়লেন | মিথিলা