আর্কাইভ থেকে ক্রিকেট

আইপিএল ছাড়লেন খোদ ভারতীয় আম্পায়ার

আইপিএল ছাড়লেন খোদ ভারতীয় আম্পায়ার

করোনা পরিস্থিতিতে ফের ধাক্কা খেল আইপিএল। টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন ভারতের আম্পায়ার নীতীন মেনন এবং অস্ট্রেলিয়ার পল রাইফেল।

মধ্যপ্রদেশের ইন্দোরের বাসিন্দা নীতীন মেননের মা ও স্ত্রী করোনা পজিটিভ। ফলে তার সরে দাঁড়ানোর এই সিদ্ধান্ত। সেই খবর পেয়েই জৈব সুরক্ষা বলয় ছেড়ে বাড়ি ফিরে গিয়েছেন তিনি। বিসিসিআই বিষয়টি নিশ্চিত করেছে। আইসিসির এলিট প্যানেলে থাকা একমাত্র আম্পায়ার নীতীন। সম্প্রতি ভারত-ইংল্যান্ড সিরিজেও ম্যাচ পরিচালনা ও সঠিক সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে তার দক্ষতা প্রশংসিত হয়েছে। এর আগে, দিল্লি ক্যাপিটালসের রবিচন্দ্রন অশ্বিনও পরিবারের সদস্য করোনা আক্রান্তের খবর পেয়ে আইপিএল থেকে সরে দাঁড়ান।

অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু টাই, অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন, এই তিন অজি ক্রিকেটার করোনা ভীতির কারণেই আইপিএল থেকে সরে দাঁড়ানোর পর আম্পায়ার পল রাইফেলও সেই পথেই হাঁটলেন। ভারতে করোনা পরিস্থিতির জেরে এ দেশ থেকে কাউকে অস্ট্রেলিয়ায় প্রবেশ করতে না দেয়ার পথে হাঁটছে অস্ট্রেলিয়ার সরকার। বিমান চলাচল সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্তও নেয়া হয়েছে। ট্রাভেল ব্যান এড়াতেই তড়িঘড়ি দেশে ফেরার সিদ্ধান্ত নেন আরেক আম্পায়ার পল রাইফেল।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন আইপিএল | ছাড়লেন | খোদ | ভারতীয় | আম্পায়ার