আর্কাইভ থেকে দক্ষিণ আমেরিকা

স্ত্রীকে ঘাসফুল দিয়ে চমকে দিলেন রোমান্টিক বাইডেন

স্ত্রীকে ঘাসফুল দিয়ে চমকে দিলেন রোমান্টিক বাইডেন

একজনের বয়স ৭৮ এবং অপরজনের ৬৯। প্রায় ৪৪ বছর ধরে সংসার করছেন তারা। রোমান্টিকতায় এ দম্পতির বিন্দুমাত্র ভাটা পড়েনি। আজও ছোট ছোট বিষয়ে ভালোবাসা খুঁজে নেন তারা। এমন রোমান্টিক যুগল আর কেউ নন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেন।

মার্কিন গণমাধ্যমগুলো জানায়, গতকাল বৃহস্পতিবার জর্জিয়া যাচ্ছিলেন বাইডেন দম্পতি। হোয়াইট হাউস থেকে বেরও হয়েছিলেন তারা। পাশাপাশি হাঁটতে হাঁটতে হঠাৎ বসে যান প্রেসিডেন্ট বাইডেন। ছোট্ট এক উপহারে স্ত্রীকে চমকে দেন মুহূর্তেই।

ধনী দেশের প্রেসিডেন্ট স্ত্রীকে উপহার দিচ্ছেন শুনলে অনেকেরই মনে হবে বড় দামী কোনো কিছুর কথা। তবে ভালোবাসা বোঝাতে সেসব কিছুই করেননি বাইডেন। ঘাস থেকে কুড়ানো ছোট্ট একটি ঘাসফুল উপহার দিয়েছেন জিলকে।

আটলান্টায় একটি সমাবেশে যোগ দিতে যাচ্ছিলেন বাইডেন দম্পতি। জর্জিয়ার প্লেইনসে থামার কথা তাদের। সেখানে সাবেক মার্কিন প্রেসিডেন্ট জিমি কার্টার ও তার স্ত্রী রোজালিন কার্টারের সঙ্গে দেখা করবেন তারা।

সফরের উদ্দেশে হোয়াইট হাউস পেরিয়ে মেরিন ওয়ান হেলিকপ্টারে উঠতে যাচ্ছিলেন বাইডেন ও জিল। হঠাৎ বসে ছোট্ট একটি ঘাসফুল তোলেন বাইডেন। তা দেখে দাঁড়িয়ে যান জিল। একটু পরই হাস্যোজ্জ্বল মুখে স্ত্রীকে ঘাসফুলটি এগিয়ে দেন বাইডেন। আর তা খুব খুশি হয়ে হাতে নেন ফার্স্ট লেডি। এরপর স্বামীর উপহার হাতে নিয়ে উঠে বসেন হেলিকপ্টারে।

গণমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে তাদের এমন রোমান্টিক দৃশ্য। ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে তাদের ভিডিও ও ছবি।

 

এসএন

এ সম্পর্কিত আরও পড়ুন স্ত্রীকে | ঘাসফুল | দিয়ে | চমকে | দিলেন | রোমান্টিক | বাইডেন