আর্কাইভ থেকে হলিউড

ভারতের জন্য সাহায্য চাইলেন জেনিফার অ্যানিস্টোন

ভারতের জন্য সাহায্য চাইলেন জেনিফার অ্যানিস্টোন

করোনায় নাজেহাল ভারত। প্রতিদিন বাড়ছে আক্রান্ত রোগীর সংখ্যা। লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল। হাসপাতালে বেডের সংকট ও অক্সিজেন সিলিন্ডারের জন্য হাহাকার। এমন পরিস্থিতিতে ভারতের জন্য সাহায্য চাইলেন হলিউডের তারকা অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোন।

জেনিফার অ্যানিস্টোন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একাধিক পোস্টের মাধ্যমে করোনার বিরুদ্ধে এই যুদ্ধে ভারতকে সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন।

শুধু জেনিফার অ্যানিস্টোনই নয়, ইতোমধ্যে ভারতের পাশে দাঁড়িয়েছেন একাধিক বিখ্যাত হলিউড তারকা। ভারতের সাহায্যার্থে জোগাড় করছেন ত্রাণ সহয়তা। 

প্রখ্যাত গায়ক শন মেন্ডেস তার অনুরাগী ও ফলোয়ার্সদের কাছে আন্তরিক অনুরোধ জানিয়েছেন, যে যতটুকু পারেন তারা সেভাবে যেন সাহায্য করেন। 

এ প্রসঙ্গে শন বলেন, যদি ভারতীয় সংস্কৃতি কিংবা কোনো ভারতীয়র সঙ্গে একটিবারের জন্য আপনাদের পরিচয় হয়ে থাকে তাহলে দয়া করে সাহায্যের জন্য এগিয়ে আসুন। অর্থ সাহায্য করুন বা যেভাবে সম্ভব পাশে দাঁড়ান। 

শন মেন্ডেস ছাড়াও ভারতের পাশে দাঁড়িয়েছেন বিখ্যাত মার্কিন সঞ্চালিকা এলেন, অভিনেতা উইল স্মিথ, জাডা স্মিথসহ অনেকেই। ভারতকে সাহায্য করতে ত্রাণ তহবিল গঠন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই অভিনেত্রীর পক্ষেও সমর্থন জানিয়েছেন হলিউডের বহু তারকা।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন ভারতের | জন্য | সাহায্য | চাইলেন | জেনিফার | অ্যানিস্টোন