আর্কাইভ থেকে জাতীয়

যুবলীগের সুবর্ণজয়ন্তীর সমাবেশে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী

যুবলীগের সুবর্ণজয়ন্তীর সমাবেশে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী

আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশে বক্তব্য রাখছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে বেলা পৌনে ৩টার দিকে বেলুন ও কবুতর উড়িয়ে এ সমাবেশের উদ্বোধন করেন শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

বেলা আড়াইটায় এ মহাসমাবেশ শুরু হয়। মহাসমাবেশে যোগ দিতে আজ সকাল থেকেই যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা রাজধানীতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দীতে আসতে থাকেন।

দুপুর ১টা নাগাদ সোহরাওয়ার্দী উদ্যান ও এর আশপাশের এলাকা ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে। নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ।

সমাবেশ ঘিরে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এবং সার্বিক পরিবেশ নিয়ন্ত্রণ ও সুশৃঙ্খল রাখতে ব্যাপক সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। উদ্যানে প্রবেশের সব গেটে পুলিশ অবস্থান নিয়েছে।

এরমধ্যে শুধু ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের পাশের গেট দিয়ে নিরাপত্তাকর্মী ও সমাবেশ বাস্তবায়নে দায়িত্বরত টিম প্রবেশ করছে। উদ্যানের বিভিন্ন গেট ও ভেতরে টহল দিচ্ছেন গোয়েন্দা সংস্থা, আনসার, পুলিশ ও সামরিক বাহিনীর সদস্যরা।

এ সম্পর্কিত আরও পড়ুন যুবলীগের | সুবর্ণজয়ন্তীর | সমাবেশে | বক্তব্য | রাখছেন | প্রধানমন্ত্রী