আর্কাইভ থেকে বাংলাদেশ

বাংলা সিনেমায় ভিসি কলিমউল্লাহর ভিডিও ভাইরাল

বাংলা সিনেমায় ভিসি কলিমউল্লাহর ভিডিও ভাইরাল

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নাজমুল আহসান কলিমউল্লাহ নতুন করে ফের বিতর্কের জন্ম দিয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় অনলাইনে ভার্চ্যুয়াল ক্লাস নিয়ে সমালোচিত হয়েছেন তিনি। এবার বাংলা সিনেমায় অভিনয়ের একটি ভিডিও প্রকাশ হয়েছে তার। যা রীতিমতো ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, ভিসি কলিমউল্লাহ ঢাকা পুলিশ কমিশনারের ভূমিকায় সিনেমায় অভিনয় করেছেন। সেখানে তিনি শহরের গডফাদারদের ধরতে পুলিশের অন্য কর্মকর্তাদের নির্দেশ দিচ্ছেন। একজন উপাচার্য হয়ে সিনেমায় অভিনয় অনেকে নেতিবাচক হিসেবে দেখলেও তিনি ইতিবাচক দৃষ্টিতেই দেখছেন।

তবে নাজমুল আহসান কলিমউল্লাহ বিষয়টি নিয়ে চিন্তিত নয়। তিনি ইতিবাচক দৃষ্টিতেই দেখছেন জানিয়ে গণমাধ্যমে বলেন, ফেসবুকে ভিডিওটি নিয়ে সমালোচনা তৈরি হয়েছে, সেই সিনেমায় আমি প্রথম অভিনয় করি। যেটি ব্যাপক ব্যবসা সফল হয়। এতে আমাকে ঢাকার পুলিশ কমিশনারের চরিত্রে দেখা গেছে।

তিনি আরও বলেন, কেউ যদি আমার অভিনয় নিয়ে আলোচনা-সমালোচনা এমন কী ট্রল করে তাহলে বুঝতে হবে অভিনেতা হিসেবে আমি স্বার্থক। কেন না একজন অভিনেতার প্রধান কাজ হচ্ছে দর্শককে আনন্দ দেওয়া।

প্রসঙ্গত, রাষ্ট্রপতির নিয়োগ আদেশ অনুযায়ী উপাচার্য নাজমুল আহসান কলিমউল্লাহর চার বছর মেয়াদ পূর্ণ হয় গত ৩১ মে। তবে উপাচার্য কলিমউল্লাহর দাবি, তিনি যোগদান করেছেন ২০১৭ সালের ১৪ জুন। সে হিসাবে তার মেয়াদ শেষ হওয়ার কথা ২০২১ সালের ১৩ জুন।

শুভ মাহফুজ

এ সম্পর্কিত আরও পড়ুন বাংলা | সিনেমায় | ভিসি | কলিমউল্লাহর | ভিডিও | ভাইরাল