আর্কাইভ থেকে দেশজুড়ে

টেকনাফ থেকে আসা ইয়াবার চালানসহ গ্রেফতার ৩

টেকনাফ থেকে আসা ইয়াবার চালানসহ গ্রেফতার ৩

নরসিংদীতে ১২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক  ব্যাবসায়িকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ।  শনিবার  ভোরে সদরের ভেলানগর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  

শনিবার (১২ জুন) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

গ্রেফতারকৃতরা হলো কক্সবাজার জেলার টেকনাফ থানার পুরান পল্লান পাড়া এলাকার নুরুল আলম এর ছেলে নুরুল আফসার নয়ন(২৫), নরসিংদী শহরের বৌয়াকুড় মহল্লার স্বর্গীয় বিজয় দাসের ছেলে দিপু দাস (৩০) ও মাধবদী থানার চরপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদ এর ছেলে সাইদুল ইসলাম (৪০)।

পুলিশের দেয়া তথ্যানুসারে, টেকনাফ থেকে নিয়ে আসা ইয়াবা ট্যাবলেটের একটি চালান লেনদেন হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ভেলানগর বাসস্ট্যান্ড এলাকা ও শহরের বিলাসদি এলাকায় অভিযান চালায় । এসময় ভেলানগর বাসস্ট্যান্ড হতে ১ হাজার পিস ইয়াবাসহ নুরুল আফসার নয়ন ও ১শত ৫০ পিস ইয়াবাসহ সাইদুল ইসলাম ও শহরের বিলাসদী এলাকা হতে ১শত পিস ইয়াবাসহ দিপু দাস কে গ্রেফতার করা হয়। আটককৃত মাদকদ্রব্যের মূল্য আনুমানিক প্রায় ৩ লক্ষ ৭৫ হাজার টাকা।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে  ইয়াবা উদ্ধার ও আটকের ঘটনায় নরসিংদী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন টেকনাফ | আসা | ইয়াবার | চালানসহ | গ্রেফতার | ৩