আর্কাইভ থেকে অপরাধ

রংপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রংপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রংপুর নগরীর আমাশু কুকরুল এলাকায় একটি বাঁশ ঝাড়  থেকে  কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ জুন) এ ঘটনা ঘটে। তবে স্বজনদের দাবি তাকে হত্যা করে লাশ বাঁশ ঝাড়ের মধ্যে ঝুলিয়ে রাখা হয়েছে।

পুলিশ জানায়, রংপুর নগরীর আমাশু কুকরুল এলাকার আব্দুল আউয়ালের ছেলে নগরীর তাজহাট কৃষি ডিপ্লোমা ইন্সটিটিউটের শিক্ষার্থী আরাফাত হোসেন তন্ময় বুধবার রাত ৮ টার পর থেকে নিখোজ ছিলো।

অনেক খোজাখুজি করার পরেও তার কোন সন্ধান পায়নি স্বজনরা। বৃহসপতিবার সকালে তাদের বাসা থেকে এক কিলোমিটার দুরে একটি বাঁশ ঝাড়ের মধ্যে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

নিহত কলেজ ছাত্র তন্ময়ের চাচা এ্যাডভোকেট ফিরোজ জানান, সে গলায় ফাঁস দেয়নি লাশটি বাঁশ ঝাড়ের মধ্যে কোন ভাবে ঝুলিয়ে রাখা ছিলো তা দুই পা মাটিতে ছিলো ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয়েছে। নিহতের ভাই আরিফুলও একই অভিযোগ করে বিচার দাবি করেছেন।

এলাকাবাসি জানিয়েছে, নিহত তন্ময়ের সাথে একই এলাকার এক গৃহবধূর সাথে পরকীয়ার সম্পর্ক ছিলো । এ ঘটনায় দায়ের করা মামলায় সে ৪ মাস কারাগারে আটক থাকার পর ২০/২৫ দিন আগে জামিনে মুক্তি পেয়েছে।

রংপুর মেট্রোপলিটন পরশুরাম থানার ওসি আবু মুসা বলেন, বাঁশ ঝাড়ের মধ্যে ঝুলন্ত অবস্থায় তন্ময়ের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছেন। ময়নাতদন্তের পরই তার মৃত্যুর রহস্য জানা যাবে।

এ সম্পর্কিত আরও পড়ুন রংপুরে | কলেজ | ছাত্রের | ঝুলন্ত | মরদেহ | উদ্ধার