আর্কাইভ থেকে বলিউড

পাঠান’র পর্দায় সালমান খান!

পাঠান’র পর্দায় সালমান খান!
চার বছর পর পর্দায় ফিরছেন বলিউডের কিং খান। শাহরুখকে চাক্ষুষ দেখতে আগেভাগেই টিকিট কেটে রাখছেন তার অনুরাগীরা। বলিউডের ‘বাদশা’-কে রুপোলি পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। হঠাৎ দেখলেন, পর্দায় আবির্ভাব আর এক খানের। বলিউডের প্রিয় ‘ভাইজান’ সালমন খান। প্রেক্ষাগৃহে ‘পাঠান’-এর মুক্তির সঙ্গেই বড় পর্দায় ধরা দিলেন ভাইজানও। ‘পাঠান’-এর প্রদর্শনে মুক্তি পেল সালমন খানের পরবর্তী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেইলার।
‘কিসি কা ভাই কিসি কি জান
‘কিসি কা ভাই কিসি কি জান
ট্রেইলার দেখে তুঙ্গে ভাইজান অনুরাগীদের উন্মাদনা। ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি। হাতে সিগনেচার রিস্টলেট, লম্বা চুল। মরুভূমির উপর দিয়ে হেঁটে আসছেন তিনি। পর্দার আড়াল থেকে দেখা যাচ্ছে নায়িকা পূজা হেগড়েকে। মরুভূমির উপরেই তাকে কাছে টেনে নিলেন ভাইজান। প্রেক্ষাগৃহে তখন ছবির আবহের থেকেও বেশি জোরে শোনা যাচ্ছে দর্শকের হুল্লোড় আর হাততালি। এত দিন পরে বড় পর্দায় ফিরছেন যে সালমন খান! এমন উন্মাদনাই তো স্বাভাবিক। শাহরুখের মতোই দীর্ঘ সময় পরে রুপোলি পর্দায় ফিরছেন সালমন। বলিউডে তার শেষ ছবি ছিল ‘অন্তিম’ (২০২১)। তারপর দু’বছরের প্রতীক্ষা। চলতি বছর ঈদে মুক্তি পেতে চলেছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। প্রতি বছর ঈদ উপলক্ষে ভক্তদের কিছু না কিছু উপহার দিয়ে থাকেন সালমন।  
সালমান খান
সালমান খান
মাঝে করোনা ও লকডাউনের কারণে বাদ পড়েছিল বছরখানেক। এই বছর আবার নতুন ছবি নিয়ে ফিরছেন তিনি। আপাতত ছবিটি মুক্তির তারিখ ঠিক হয়েছে ২১ এপ্রিল।

এ সম্পর্কিত আরও পড়ুন পাঠানর | পর্দায় | সালমান | খান