আর্কাইভ থেকে বলিউড

অবশেষে প্রাক্তন প্রেমিক নিয়ে মন কষাকষির অবসান!

অবশেষে প্রাক্তন প্রেমিক নিয়ে মন কষাকষির অবসান!
দীর্ঘ প্রতীক্ষার অবসান। ৪ বছর পরে বড় পর্দায় ফিরেছেন বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান। তিনি একা নন, বছর খানেক পরে রুপোলি পর্দায় ফিরেছেন দীপিকা পাড়ুকোনও। ছবির নাম, ‘পাঠান’। ছবি মুক্তির আগে সমাজমাধ্যমে ‘পাঠান’-এর প্রচার করেছিলেন বলিউডের আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।  
প্রাক্তন
প্রাক্তন
শাহরুখের পাশাপাশি নাম উল্লেখ করলেন দীপিকারও। ব্যস গুঞ্জন শুরু বলিপাড়ায়, তবে কি মন কষাকষি মিটিয়ে বন্ধুত্বের সূত্রপাত হলো তাদের মধ্যে? কোনও ছবির মুক্তি নিয়ে উন্মাদনা যত বেশি, সেই ছবি নিয়ে জালিয়াতির আশঙ্কাও ততটাই। ছবির জালিয়াতি রুখতে ইতিমধ্যেই দর্শকদের কাছে আর্জি জানিয়েছেন শাহরুখ খান নিজে। সমাজমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের কাছে আর্জি জানান শাহরুখ। ‘পাঠান’-এর জন্য সেই একই আর্জি নিয়ে হাজির ক্যাটরিনা কাইফ। ‘‘একটি বিপদসঙ্কুল মিশনে রয়েছে পাঠান। জাতীয় সুরক্ষার স্বার্থে এই মিশন সম্পর্কে কোনও তথ্য ফাঁস করবেন না। আপনারা সবাই এখন এই মিশনের অংশ- জোয়া’’, ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে লেখেন ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজি খ্যাত অভিনেত্রী ক্যাটরিনা। সঙ্গে পোস্ট করেন ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিতে নিজের চরিত্র জোয়ার একটি ছবি। সেই স্টোরি সমাজমাধ্যমে নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন দীপিকা।
প্রাক্তন
প্রাক্তন
প্রাক্তন প্রেমিক রণবীর কাপূরকে নিয়ে দীপিকা ও ক্যাটরিনার মন কষাকষির খবর বলিপাড়ায় কারও অজানা নয়। এক সময় একে অন্যের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল দুই অভিনেত্রীর মধ্যে। সেই বরফ কি গলার আভাস? তবে কি পুরনো ঝগড়া মিটিয়ে অদূর ভবিষ্যতে একসঙ্গে কাজ করতে চলেছেন এ দুই অভিনেত্রী? এখন বলিপাড়ার আলোচনায় সেই জল্পনাই তুঙ্গে। ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’-এর ছবি ‘পাঠান’। অন্য দিকে সালমন খান অভিনীত ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিও যশরাজ ফিল্মসেরই প্রযোজনা। সঙ্গে হৃতিক রোশন অভিনীত ‘ওয়ার’ও একই ব্রহ্মাণ্ডের অন্তর্গত। শোনা যাচ্ছে, যেহেতু শাহরুখ, সালমন ও হৃতিকের এ সব ছবিই একই স্পাই ইউনিভার্সের অংশ— তাই সময়ে সময়ে গল্পের খাতিরে একে অন্যের চিত্রনাট্যের মধ্যে ঢুকে পড়তেই পারেন তারকারা।
প্রাক্তন
প্রাক্তন
‘পাঠান’-এর পরেও যশরাজের জন্য শুট করবেন শাহরুখ। তবে কি ভাইজানের ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি ‘টাইগার ৩’-তে দেখা মিলবে ‘বাদশা’র? সেক্ষেত্রে ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’-এর অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য দীপিকা ও ক্যাটরিনাকেও রুপ‌োলি পর্দায় একসঙ্গে দেখা যাবে বলে আশা সিনেপ্রেমীদের।

এ সম্পর্কিত আরও পড়ুন অবশেষে | প্রাক্তন | প্রেমিক | নিয়ে | মন | কষাকষির | অবসান