আর্কাইভ থেকে টলিউড

ব্যোমকেশ হচ্ছেন দেব...

ব্যোমকেশ হচ্ছেন দেব...
২০০৬ থেকে ২০২৩। প্রায় ১৭ বছর কাটিয়ে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। ছবিতে অভিনয় করার পরিকল্পনা ছিল না কখনওই। মুম্বইয়ে গিয়ে আব্বাস-মস্তানের ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ ছবিতে কাজ করেছিলেন সহকারী হিসবে। খ্যাতি, যশ, প্রশংসা— চাননি কিছুই। চেয়েছিলেন নিরন্তর কাজ করে যেতে, সেটাই করছেন। তিনি আর কেউ নন, কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। অভিনেতার পরিচয়ের পাশপাশি জুড়েছে সাংসদের তকমাও। বাংলা ছবিতে ১৭ বছর পূর্ণ করায় বড় ঘোষণা করলেন বাংলার এ সুপারস্টার।
ব্যোমকেশ
ব্যোমকেশ
এবার দর্শকদের সামনে গোয়েন্দার চরিত্রে ধরা দিবেন দেব। তার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। তবে কি সত্যবতী হবেন রুক্মিণী! হাজার প্রশ্ন উস্কে দিয়েছেন এ অভিনেতা তার ছোট্ট এক টুইটে। শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় টুইট করে দেব লেখেন, ‘ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করলাম। অভিনেতা হয়ে নিজের আগামী ছবির ঘোষাণা করছি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’, আপনাদের সকলের আশীর্বাদ কাম্য।’ বেশ কয়েক বছর হল প্রযোজক দেবের অভিষেক হয়েছে। ‘চ্যাম্প’ থেকে শুরু তার পর ‘কবীর’, ‘কিশমিশ’, ‘টনিক’, ‘প্রজাপতি’-র মতো হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের।
ব্যোমকেশ
ব্যোমকেশ
খুব শীঘ্রই শুরু করবেন ‘বাঘাযতীন’- এর শুটিং। এর মাঝেই নতুন এ ঘোষণায় গোয়েন্দারূপী দেবকে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে তার অনুরাগীরা। এসি

এ সম্পর্কিত আরও পড়ুন ব্যোমকেশ | হচ্ছেন | দেব