ঢাকা , ১৮ ২০১৯ ,

টুঙ্গীপাড়ায় শেখ হাসিনা, বিকেলে জনসভা

| ১২ ডিসেম্বর, ২০১৮ ১০:০৩ পূর্বাহ্ণ | আপডেট : ২২ জুলাই, ২০১৯ ২:১৯ পূর্বাহ্ণ
feature-top

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোনাজাতের মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু করেছেন তিনি।
বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার গণভবন থেকে রওনা হয় শেখ হাসিনার গাড়িবহর। দুপুর পৌনে ২টার দিকে টুঙ্গীপাড়ায় পৌঁছান তিনি। বিকেলে তিনি নির্বাচনী জনসভায় অংশ নিয়ে ভাষণ দেবেন। প্রধানমন্ত্রীর সঙ্গে আছেন  ছোট বোন শেখ রেহানাসহ নিকটাত্মীয়, দলীয় নেতাকর্মী ও সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। আছেন চলচ্চিত্র জগতের দুজন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। 
অন্যদিকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে পথে পথে জনতার ঢল দেখা যায়। সকাল ৮টা থেকে মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া, হাসাড়া, ছনবাড়, নিমতলা,  দোগাছি, মেদেনীমণ্ডল, মাওয়া ও শিমুলিয়া এলাকায় ব্যানার নিয়ে অপেক্ষায় থাকেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। শেখ হাসিনাকে একনজর দেখার জন্য রাস্তার দুপাশে ভিড় করেন সাধারণ জনগণও। কেউ কেউ হাত নেড়ে শুভেচ্ছা দেন। প্রধানমন্ত্রী হাত নেড়ে হাসিমুখে অপেক্ষারত মানুষদের শুভেচ্ছা জানান।
সকাল সাড়ে ৯টার দিকে প্রধানমন্ত্রীর গাড়িবহর শ্রীনগরের ছনবাড়ী এলাকা অতিক্রম করার মুহূর্তে মুন্সীগঞ্জ-১ আসনে মহাজোটের প্রার্থী মাহী বি. চৌধুরীসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে হাসিমুখে শুভেচ্ছা জানান। সকাল ৯টা ৪৫ এর দিকে লৌহজংয়ের শিমুলিয়া ঘাট থেকে মুন্সীগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলি ও উপজেলার নেতাকর্মীরা শুভেচ্ছা জানান। 
প্রধানমন্ত্রীর বহর শিমুলিয়া ভিআইপি ফেরিঘাটের ক্যামেলিয়া ফেরিতে আরোহণ সোয়া দশটার দিকে মাদারীপুরের কাঠাঁলবাড়ি ঘাটের উদ্দেশে যায়। দুপুর ১২টার দিকে ফেরি ক্যামেলিয়া কাঁঠালবাড়ির ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটে পৌঁছালে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের নেতাকর্মীরা শুভেচ্ছা জানান।
এসময় নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আ. সোবাহান গোলাপ, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান আলহাজ রেজাউল করিম তালকুদার, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মুনির চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন খান, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিমসহ হাজার হাজার নেতাকর্মী শুভেচ্ছা দেন। নেতাকর্মী ও সমর্থকদের স্লোগানে স্লোগানে মুখর হয় পরিবেশ। কয়েক কিলোমিটার জুড়ে অপেক্ষারত নেতাকর্মীরা এ শুভেচ্ছা জানান। 

 

feature-top
feature-top

আরও খবর »

feature-top